• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে ভিক্ষুক পুণর্বাসনে ঠাকুরগাঁওয়ে ব্যতিক্রম কর্মসুচি

সাংবাদিকের নাম / ২৩ জন দেখেছেন
আপডেট : বুধবার, ১৭ মার্চ, ২০২১

নিউজ ডেস্কঃ বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকীতে ভিক্ষুকমুক্ত ও পূণর্বাসনে ঠাকুরগাঁওয়ের শত ভিক্ষুককে গবাদি পশু (গরু) প্রদান করা হয়। আজ বুধবার সকালে জেলা প্রশাসনের উদ্যোগে সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে সদরের শত ভিক্ষুককের মাঝে পশুগুলো বিতরণ করেন ঠাকুরগাঁও-১ আসনের এমপি রমেশ চন্দ্র সেন।
এসময় জেলা প্রশাসনের উর্ধতন কর্মকর্তাগনসহ অনেকে উপস্থিত ছিলেন। গবাদি পশু বিতরনের সময় বক্তারা বলেন, বঙ্গবন্ধু প্রতিটি মানুষের পাশে ছিলেন। গরীব দুখী মানুষকে তিনি বেশি ভালবাসতেন। সে কারনে আমাদের এই উদ্যোগ আজ ১শ জন ভিক্ষুককে গবাদি পশু (গরু) বিতরন করা হলো। যারা গবাদি পশু পেয়েছেন তারা তা লালন পালন করে নিজের পরিবারের আয় বৃদ্ধি করবেন। পরবর্তিতে তাদের আর ভিক্ষা করতে হবে না। সেই লক্ষ্যেই এ উদ্যোগ গ্রহন হয় বলে জানান তারা।
বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে এর আগে সকাল ৯টায় প্রশাসন, রাজনৈতিক, বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে জেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুারালে পুস্পমাল্য অর্পন করেন।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.