• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ঠাকুরগাঁওয়ে প্রয়াত আ’লীগ নেতার প্রয়ানে স্মরণসভা মরনোত্তর সন্মাননা ও দোয়া

সাংবাদিকের নাম / ১৯ জন দেখেছেন
আপডেট : শুক্রবার, ১২ মার্চ, ২০২১

নিউজ ডেস্কঃ বিশিষ্ট্য সমাজসেবী ঠাকুরগাঁও আ’লীগের নেতা প্রয়াত আনসারুল ইসলাম এর প্রয়ানে স্মরণসভা মরনোত্তর সন্মাননা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার বিকেলে সদর উপজেলার চিলারং ইউনিয়ন পরিষদের আয়োজনে ভেলাজান উচ্চ বিদ্যালয় মাঠে এ স্মরণসভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে স্থানীয় জনপ্রতিনিধি, জেলা আ’লীগের নেতাকর্মী, সমাজসেবকরাসহ সর্বস্তরের হাজারো মানুষ অংশ নেয়। এসময় তার পরিবার ও স্বজনরা প্রয়াত আনসারুল ইসলামের জীবনের কার্যক্রম তুলে ধরে আত্মার মাগফিরাত কামনা করেন। প্রয়াত ব্যক্তি সকলের কাছে প্রিয় ও সব সময় ভাল কাজের সাথে সম্পৃক্ত থাকায় তার চলে যাওয়াকে সমাজের অনেক বড় ক্ষতি বলে মনে করেন স্মরণসভায় উপস্থিতরা।
আলোচনা শেষে এলাকবাসির পক্ষ থেকে তার পরিবারের সদস্যের হাতে মরনোত্তর সন্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। পরে তার আত্মার মাগফিতার কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
প্রয়াত আনসারুল ইসলাম সদর উপজেলার চিলারং ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক, ইউপি সদস্য ও ভেলাজান উচ্চ বিদ্যালয় কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। পাশাপাশি একজন সেচ্ছাসেবক হিসেবেও মানুষের পাশে থেকে কাজ করেছেন।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.