• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ঠাকুরগাঁওয়ে গনপিটুনিতে পুলিশ সদস্য আহত

সাংবাদিকের নাম / ২৬৬ জন দেখেছেন
আপডেট : রবিবার, ১৩ অক্টোবর, ২০১৯

নিউজ ডেক্সঃ ঠাকুরগাঁওয়ে ভুয়া ডিবি পুলিশ সন্দেহে সদর থানায় কর্মরত এক পুলিশ সদস্যকে গনপিটুনি দিয়েছে জনতা। গুরুতর অবস্থায় তাকে আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত পুলিশ কনস্টেবল মোশারফ হোসেন জানান, আমি রাত ৯টার পর শহরের সত্যপীর এলাকার বাজারে যাই। এসময় আগে থেকে ওৎ পেতে থাকা কিছু ব্যাক্তি হঠাৎ করে আমার উপড় চড়াও হয়ে মারধর করতে থাকে। পরে অন্যান্যরাও আমাকে বেধরক পেটায়। পরে আমার নাখ মুখ দিয়ে রক্ত ক্ষনণ হয়। পরে পুলিশ খবর পেয়ে আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। কি কারনে আমার উপড় ক্ষিপ্ত হলো তা আমি বুঝতে পারছি না।
এ বিষয়ে সদর থানার ওসি আশিকুর রহমান জানান, আমরা বিষয়টি খতিয়ে দেখছি।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.