• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ঠাকুরগাঁও পৌর নির্বাচনকে কেন্দ্র করে আ’লীগের অফিসে বোমা বিস্ফোরন

সাংবাদিকের নাম / ২৪ জন দেখেছেন
আপডেট : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১

নিউজ ডেস্কঃ ৪র্থ দফায় ঠাকুরগাঁও পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে আ’লীগের অফিসে বোমা বিস্ফোরন ঘটিয়েছে দুবৃত্তরা। আজ মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তাৎক্ষনিকভাবে প্রতিবাদ সমাবেশ করেছে জেলা আ’লীগ।
এ ঘটনায় জেলা আ’লীগ কার্যালয় থেকে নেতাকর্মীরা একটি বিক্ষোভ মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়ক ঘরে একইস্থানে গিয়ে সমাবেশ করে।
প্রতিবাদ সভায় জেলা আও’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক আলম টুলু, পৌর আ’লীগের সভাপতি একরামুল হক, সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবুসহ বক্তারা অভিযোগ করে বলেন বিএনপির সন্ত্রাসীরা ভোট বানচালে এসব কার্যক্রম চালিয়ে যাচ্ছে। তাদের বিরুদ্ধে দ্রæত ব্যবস্থা নেয়ার দাবি জানান আইনশৃখলা বাহিনীকে।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.