• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

স্কুল ছাত্রী নির্যাতনকারি শামীমকে গ্রেফতারে দাবিতে ঠাকুরগাঁওয়ে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

সাংবাদিকের নাম / ২০ জন দেখেছেন
আপডেট : সোমবার, ১২ অক্টোবর, ২০২০

নিউজ ডেস্কঃ স্কুল ছাত্রীর নির্যাতনকারি শামীমকে গ্রেফতারে দাবিতে ঠাকুরগাঁওয়ে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে। আজ সোমবার সকালে স্থানীয় এলাকাবাসি উদ্যোগে সদরের রুহিয়া থানা এলাকার সালিহা মাদ্রাসা চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে রুহিয়া চৌরাস্তায় এসে মানববন্ধন কর্মসুচিতে যোগ দেয়।
এসময় রুহিয়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক দুলাল রব্বানীসহ মানববন্ধনে অংশ নেয়া স্বজনরা বলেন, ১৩ সেপ্টেম্বর বিকেলে সদরের রাজাগাঁও ইউনিয়নের চাপাতি গ্রামের এক ৮ম শ্রেনীর শিক্ষার্থী বাড়ির পাশে পুকুর পারে গেলে একই এলাকার শামিম হোসেন মুখ চেপে ধরে নির্জন জায়গায় নিয়ে হাত-পা বেধে ধর্ষনের চেষ্টা চালায়। এসময় মেয়েটি চিৎকার করলে লাঠি দিয়ে আঘাত করে মাথা ফাঁটিয়ে পালিয়ে যায় শামীম।
এ ঘটনার পর পরিবারের পক্ষ থেকে রুহিয়া থানায় মামলা করা হলেও অজ্ঞাত কারনে আসামী শামীকে গ্রফতার করছে না পুলিশ। অবিলম্বে শামীমকে গ্রেফতারের দাবি জানায় স্থানীয় স্বজন ও স্থানীয়রা। এছাড়াও শামীমের বিরুদ্ধে ২০১৬ সালে হত্যা মামলার আসামী করা হয়। যা এখনো বিচারাধীন।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.