• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ঠাকুরগাঁও জেলা আইনজীবী সমিতির নির্বাচন

সাংবাদিকের নাম / ২৬ জন দেখেছেন
আপডেট : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০

নিউজ ডেস্কঃ ঠাকুরগাঁও জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আজ সকাল ১০টা থেকে আইনজীবী সমিতির হল রুমে উৎসব মুখোর পরিবেশে এ ভোট গ্রহন শুরু হয়। চলবে বিকেল চারটা পর্যন্ত।
জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী ও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ এবং জাতীয়তাবাদী আইনজীবী ঐক্যজোট নামে দুটি প্যনেলে প্রার্থীরা প্রতিদন্দ্বীতা করছেন।
বঙ্গবন্ধু আওয়ামী ও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ থেকে সভাপতি পদে আবু জাফর সামস্ উদ্দীন, সাধারণ সম্পাদক ইমরান চৌধুরী। জাতীয়তাবাদী আইনজীবী ঐক্যজোটের পক্ষ থেকে সভাপতি পদে গোলাম রব্বানী, সাধারণ সম্পাদক এনতাজুল হক প্রতিদন্দ্বীতা করছেন।
সমিতির ১২টি পদের বিপরীতে ২৪জন প্রার্থী প্রতিদন্দ্বীতা করছেন। আর ভোটার সংখ্যা রয়েছে ২০৯ জন। আগামী ১ বছরের জন্য নির্বাচিত কমিটি দায়িত্ব পালন করবে।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.