• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ঠাকুরগাঁও শহর থেকে মোটরসাইকেল চুরি থানায় জিডি

সাংবাদিকের নাম / ২১ জন দেখেছেন
আপডেট : মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০

নিউজ ডেস্কঃ ঠাকুরগাঁও শহর থেকে একটি নতুন মোটরসাইকেল চুরি হয়েছে। সন্ধ্যার পর জেলা শহরের ফকিরপাড়া ওয়াপদা মসজিদ সংলগ্ন এলাকা থেকে ১১০ সিসি’র হোন্ডা লিমো মোটরসাইকেল চুরি হয়। এ ঘটনার পর মোটরসাইকেলটি উদ্ধারে ব্যবস্থা নিতে সদর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।
থানায় অভিযোগ পত্র থেকে জানা যায়, গত ২৩ আগষ্ট রাত ৮টার পর মোটরসাইকেলটি রেখে নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠানে বসে কাজ করছিল। এসময় মোটরসাইকেলটি চুরি হয়ে যায়। আশ পাশের এলাকাসহ বিভিন্ন জায়গায় মোটরসাইকেলটি খুজে না পেয়ে সদর থানায় সাধারণ ডায়েরী করেন বাইকের মালিক শহরের ফকিরপাড়ার বিশিষ্ট্য ব্যবসায়ী খাইরুল ইসলাম রোমান।
তিনি জানান, কয়েক দিন আগে ১লাখ ১৫ হাজার টাকায় মোটরসাইকেলটি ক্রয় করি। আমার ম্যানেজার কাজ শেষে রাত ৮টার পর ব্যবসা প্রতিষ্ঠানের সামনে মোটরসাইকেলটি রেখে ভেতরে এসে হিসেব নিকেশ করে। কিছুক্ষন পর বেড়িয়ে দেখে মোটরসাইকেলটি নেই। আমি মনে হয় চোররা আগে থেকেই ওৎ পেতে ছিল। আমি চাই প্রশাসন এ বিষয়ে দুত ব্যবস্থা নিবেন। তা না হলে মোটরসাইকেল রেখে কোন কাজ করা মুশকিলের বিষয়। মোটরসাইকেলটি চুরি হওয়ায় সাধারণ মানুষও আতঙ্কে রয়েছে। কখন কার মোটরসাইকেল চুরি হয়। চোরদের আইনের আওতায় আনা ছাড়া মোটরসাইকেল চুরি ঠেকানো কঠিন বিষয় হয়ে পরবে।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.