• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মাত্র নয় কিস্তি দিয়েই পেলেন দেড় লাখ টাকা টিসিবির পণ্য উধাও ক্ষুদ্ধ কার্ডধারিরা ব্যবস্থা নেয়ার আশ্বাস প্রশাসনের সুগারমিল কর্মকর্তা কর্মচারিদের মানববন্ধন ঠাকুরগাঁওয়ে বিশ্ব জলাতঙ্ক দিবস পালিত অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার

বিপিএল পেছাবে না

সাংবাদিকের নাম / ১৬৪ জন দেখেছেন
আপডেট : সোমবার, ৭ অক্টোবর, ২০১৯

নিউজ ডেক্ঃ নির্ধারিত সময়ে বিপিএল শুরু করার বিষয়ে আবারো দৃঢ়তার কথা জানালো বিসিবি। পেছানোর শঙ্কা বার বার সামনে আসলেও বিসিবির পক্ষ থেকে জানানো হয়েছে, নির্ধারিত ৬ ডিসেম্বরই বসবে এবারের আসর। সোমবার (০৭ অক্টোবর) বিপিএল গভর্নিং কমিটির সদস্য জালাল ইউনুস সাংবাদিকদের একথা জানিয়েছেন।

তিনি বলেন, যে শিডিউল দেয়া আছে সে অনুযায়ী ৬ ডিসেম্বর শুরু হবে এবারের বিপিএল। এর জন্য ক্রিকেট বোর্ডের কাজ শুরু হয়ে গেছে। আমাদের যে সিইও আছে, তার আমাদের বাকি ম্যানেজারদের নিয়ে কাজগুরো করার কথা। কাগজপত্রের যে কাজগুলো করার কথা তা ইতোমধ্যেই শুরু হয়ে গেছে।

এছাড়া স্পন্সরদের সঙ্গেও দ্রুতই আলোচনায় বসা হবে বলে জানান তিনি। জালাল ইউনুস বলেন, শীঘ্রই আমরা যে টিমগুলোর স্পন্সর বা পার্টনার নেয়ার কথা হয়েছে তাদের সাথে বসবো।


এধরনের আরও সংবাদ

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.