• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

করোনায় আক্রান্ত প্রায় ৬ হাজার পুলিশ সদস্য

সাংবাদিকের নাম / ৪৪ জন দেখেছেন
আপডেট : রবিবার, ৭ জুন, ২০২০

নিউজ ডেস্কঃ দেশে করোনা আক্রান্ত পুলিশ সদস্যের সংখ্যা শনিবার পর্যন্ত ৫ হাজার ৯৯৯ জনে দাঁড়িয়েছে বলে পুলিশ সদর দপ্তর জানিয়েছে।
সদর দপ্তরের জনসংযোগ কর্মকর্তা একেএম কামরুল আহসান জানিয়েছেন, আক্রান্ত পুলিশ সদস্যদের মধ্যে শুধু ডিএমপিতেই রয়েছেন ১ হাজার ৮০৯ জন।
তিনি আরও জানান, শনিবার সকাল পর্যন্ত ১৯ পুলিশ সদস্য ও আইন প্রয়োগকারী সংস্থার এক বেসামরিক সদস্য কোভিড-১৯ আক্রান্ত হয়ে মারা গেছেন।
পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ বলেন, আক্রান্তদের মধ্যে শনিবার সকাল পর্যন্ত ২ হাজার ৪৪৫ জন পুলিশ সদস্য পুরোপুরি সুস্থ হয়েছেন।
সাধারণ মানুষ ছাড়াও চিকিৎসক, নার্স এবং অন্য আইন প্রয়োগকারী সংস্থার সদস্যরাও করোনভাইরাসে আক্রান্ত হচ্ছেন।
তিনি আরও জানান, মোট সংক্রমিত পুলিশ সদস্যদের মধ্যে ১ হাজার ৯৯৫ জনকে আইসোলেশনে রাখা হয়েছে এবং ৬ হাজার ৭২৩ জনকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। এছাড়া সুস্থ হয়ে ওঠা বেশিরভাগ পুলিশ সদস্য নিজ নিজ স্টেশনে যোগদান করেছেন।
বাংলাদেশ পুলিশ, সশস্ত্র বাহিনী এবং র‌্যাবসহ অন্যান্য সংস্থার সদস্যরা সারা দেশে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে যৌথভাবে কাজ করছেন।
করোনাভাইরাসে দেশে নতুন করে আরও ২ হাজার ৬৩৫ জন আক্রান্ত হয়েছেন। সেই সাথে মারা গেছেন ৩৫ জন। করোনায় দেশে মোট মৃত্যুর সংখ্যা বেড়ে ৮৪৬ জন এবং আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬৩ হাজার ২৬ জনে।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.