• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ঠাকুরগাঁও জেলা ছাত্র কল্যাণ সমিতির ঈদ উপহার সামগ্রী বিতরণ

সাংবাদিকের নাম / ২৪ জন দেখেছেন
আপডেট : রবিবার, ২৪ মে, ২০২০

নিউজ ডেস্কঃ করোনা পরিস্থিতিতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) অধ্যয়নরত ঠাকুরগাঁও জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘ঠাকুরগাঁও জেলা ছাত্র কল্যাণ সমিতি’র (JUSAT) উদ্যোগে জেলার শতাধিক অসহায় মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের সাবেক এবং বর্তমান শিক্ষার্থীদের এমন উদ্যোগকে সাদুবাদ জানিয়েছে এলাকাবাসি। গত শনিবার (২৩ মে) সকালে এই ঈদ উপহার সামগ্রী প্রদান করেন তারা। এসময় সমিতির সভাপতি আবুল কালাম আজাদ বলেন, আমাদের সংগঠনের পক্ষ থেকে সর্বোচ্চ চেষ্টা করা হয়েছে যাতে আমাদের এই ঈদ সামগ্রী এলাকার গরীব ও অসহায় মানুষের কাছে পৌঁছাতে পারে। মহামারি করোনা পরিস্থিতির মধ্যেও তারা যেন ঈদের আনন্দ সবার মতই ভাগাভাগি করতে পারে। এবং সকলের আন্তরিক সহযোগিতায় তা আমরা পেরেছি। এই ঈদ সামগ্রী কিছুটা হলেও অসহায় মানুষের কষ্ট লাগব করতে সাহায্য করবে।
সাধারণ সম্পাদক জুয়েল রানা বলেন, এটি ক্ষুদ্র প্রচেষ্টা মাত্র। আমরা চাই, সরকারের পাশাপাশি সকল সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনগুলো এই গরীব ও অসহায় মানুষের পাশে এসে দাঁড়ায় এবং সহযোগিতা অব্যাহত রাখে। ঈদ উপহার সামগ্রী বিতরণের সময় আন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সাবেক সভাপতি মাসুদ রানা, সাংগঠনিক সম্পাদক রিপন আলীসহ বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.