• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

খাদ্যসামগ্রী নিয়ে বাড়ি বাড়ি ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগ নেতা

সাংবাদিকের নাম / ২২ জন দেখেছেন
আপডেট : শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০

নিউজ ডেস্কঃ করোনাভাইরাসের কারনে দেশ যখন লকডাউন দেশজুড়ে সাধারণ ছুটি থাকায় কর্মহীন হয়ে পড়া ঠাকুরগাঁওয়ের অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছে ছাত্রলীগ নেতা । গতকাল ঠাকুরগাঁও পৌর এলাকার বিভিন্ন পরিবারের মাঝে গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দেন জেলা ছাত্রলীগের সাংগঠিনক সম্পাদক আখতারুজ্জামান আখতার।
পৌর এলাকার ৫০ অসহায় পরিবারের প্রত্যেককে চাল, ডাল, আলু, সবজি সহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী দেওয়া হয়। খাদ্যসামগ্রী বিতরণের সময় আসিফ, প্রিন্স, রাব্বি, পিয়াস প্রমুখ উপস্থিত ছিলেন।
ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের সাংগঠিনক সম্পাদক আখতারুজ্জামান আখতার বলেন, ক্রান্তিলগ্নে যারা অসহায়, দারিদ্র মানুষের পাশে দাড়ানো জন্য আর্থিক সহযোগীতা এবং যারা সার্বিক সহযোগীতা করছেন তাদের সকলকে জানাই অসংখ্য ধন্যবাদ,এই মানবতারই আপনাদের পরিচয়।
আমাদের যতটুকু সামর্থ রয়েছে তা দিয়েই অসহায় মানুষদের পাশে দাড়াচ্ছি। আমাদের মত করে সমাজের বিত্তবান ব্যক্তিদের এগিয়ে আসার জন্য অনুরোধ জানাচ্ছি।
তিনি বলেন, ধৈর্য্য ধরে আপনারা নিজের ঘরে অবস্থান করুন। প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হবেন না। খাদ্য সামগ্রী নিয়ে আমরাই আপনার বাড়িতে পৌঁছে দিব। আপনারা নিরাপদে থাকুন, সুস্থ ও সচেতন থাকুন বলেও আহবান জানান এ ছাত্রলীগ নেতা।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.