• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

সাংবাদিকের উপর পুলিশের হামলার ঘটনায় ৪ পুলিশ সদস্য ক্লোজড

সাংবাদিকের নাম / ২১ জন দেখেছেন
আপডেট : বুধবার, ২২ এপ্রিল, ২০২০

নিউজ ডেস্কঃ ঠাকুরগাঁওয়ে বাংলাদেশ প্রতিদিন ও নিউজ ২৪ এর জেলা প্রতিনিধি আব্দুল লতিফ লিটুর উপর পুলিশের হামলার ঘটনায় এক এস আই সহ ৩ পুলিশ সদস্যকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।
বুধবার দুপুরে ঠাকুরগাঁও সদর থানার এএস আই ফজলে রাব্বী ও ৩ পুলিশ সদস্যকে ঠাকুরগাঁও পুলিশ লাইনে ক্লোজড করেন পুলিশ সুপার।
উল্লেখ্য, মঙ্গলবার রাত সাড়ে ৮ টায় ঠাকুরগাঁও সদর থানার এ এস আই ফজলে রাব্বী ও তার সাথে আরো ৩ জন সিপাহী রাস্তায় টহলে ছিল। করোনা সংক্রান্ত নিউজ সংগ্রহ করে সাংবাদিক লিটু শহরের অফিস থেকে বাসায় মোটরসাইকেল যোগে যাচ্ছিল। রাস্তায় তাকে পুলিশ গাড়ি থামাতে বললে গাড়ি থামানোর সাথে সাথেই এ এস আই ফজলে রাব্বীর নিদের্শে দুজন সিপাহী কিছু বলার আগেই সাংবাদিক লিটুকে বেধরক মারপিট শুরু করে ও লাঙ্চিত করেন।
পরবর্তিতে সাংবাদিক পরিচয় দেওয়ার পরেও এ এস আই রাব্বী ক্ষিপ্ত হয়ে বলে সাংবাদিক হলে আরো বেশি করে পিটাও।
এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার অফিসার্স ইনচার্জ তানভিরুল ইসলাম, ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার মনিরুজ্জামান ও ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামানকে অবগত করা হলে তিনারা দ্রুত ব্যাবস্থা গ্রহনের আশ^াস প্রদান করেন এবং ঘটনার তীব্র নিন্দা প্রকাশ করেন।
বুধবার দুপুরে ঠাকুরগাঁও পুলিশ সুপার ঘটনার সাথে জড়িত এএস আই সহ ৩ পুলিশ সদস্যকে পুলিশ লাইনে ক্লোজড করেন।
উক্ত ঘটনার প্রেক্ষিতে ১ আসনের এমপি রমেশ চন্দ্র সেন, ২ আসনের এমপি দবিরুল ইসলাম, ৩ আসনের এমপি জাহিদুল ইসলাম, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান সাদেক কূরাইশী, বিএনপির সভাপতি তৈবুর রহমান. সদর উপজেলা চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিুট, ঠাকুরগাঁও চেম্বার অব কর্মাসের সভাপতি হাবিবুর রহমান বাবলু, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু ও অন্যান্য সদস্যরা, টেলিভিশন জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি ও সাধারণ সম্পাদক, অনলাইন জার্নালিস্ট এ্যাসোসিয়েসনের সভাপতি ও সাধারণ সম্পাদক, জেলা প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক তিব্র ক্ষোভ ও নিন্দা প্রকাশ করেন। উক্ত ঘটনার সুষ্ঠ তদন্ত ও দোষিদের দৃষ্টান্ত মূলক শাস্থির দাবি জানান তারা।

ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার মনিরুজ্জামান বলেন, প্রাথমিক ভাবে জরিত থাকার প্রমান পাওয়ায় এএস আই সহ ৩ জনকে ক্লোজড করা হয়েছে। এ বিষয়ে সাংবাদিকের পক্ষ থেকে অভিযোগ গ্রহন করা হয়েছে। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে তাদের প্রতি ব্যাবস্থা গ্রহন করা হবে।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.