• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ঢাকা থেকে যাত্রী নিয়ে ঠাকুরগাঁওয়ে আজও প্রবেশ আটক ১৪ যানবাহন লকডাউন প্রয়োজন

সাংবাদিকের নাম / ২৫ জন দেখেছেন
আপডেট : বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০

নিউজ ডেস্কঃ ঢাকাসহ বিভিন্নস্থান থেকে যাত্রী নিয়ে ঠাকুরগাঁওয়ে আজও প্রবেশ করেছে ১৪টি যানবাহন। খবর পেয়ে ভোর রাতে ১৪টি যানবাহন যাত্রীসহ আটক করে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন।
উপজেলঅ নির্বাহী অফিসার জানান, যানবাহনের মধ্যে ১টি নৈশ কোচ ১টি এম্বুলেন্স ৪টি মাইক্রোবাস ৫টি পিকভ্যান ৩টি প্রাইভেট কার যোগে ঢাকা, নারায়নগঞ্জ, মাদারিপুরসহ বিভিন্নস্থান থেকে শতাধিক যাত্রী নিয়ে ঠাকুরগাঁওয়ে প্রবেশ করে। এসময় খবর পেয়ে পুলিশের সহায়তা নিয়ে যানবাহনগুলো আটক করা হয়।
পরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে প্রত্যেক গাড়ি চালককে ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১ মাসের কারাদণ্ড প্রদান করেন। আর আটককৃত যানবাহনগুলো পুলিশের হেফাজতে দেয়া হয়। পরে পুলিশ যানবাহনগুলো পুলিশ লাইনে আটক রেখেছে।
অপরদিকে যাত্রীদের জেলা যুব উন্নয়ন কেন্দ্রের হোস্টেলে হোমা কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে। তাদের স্বাস্থ্য পরিক্ষার পর তাদের বিরুদ্ধে সিদ্ধান্ত করণীয় নিবে প্রশাসন।
স্থানীয়দের দাবি, সরকারের নিষেধাজ্ঞার পরও এভাবে মধ্যরাত থেকে দেশের বিভিন্নস্থান থেকে যানবাহনে করে সাধারণ মানুষ প্রবেশ করছে। এতে করোনা ঝুঁকি বেড়েই চলছে। এখনি ঠাকুরগাঁও জেলা লকডাউন করা না হলে আমরা কোনভাবেই এ মহামারি থেকে রক্ষা পেতে পারবো না।
এ বিষয়ে জেলা প্রশাসক ডাঃ কেএম কামরুজ্জামান সেলিম জানান, বাহির থেকে কোন যানবাহন পবেশ করলে তাদের লাইসেন্স বাতিল করা হবে। আর লকডাউনের বিষয়ে আমরা দ্রুত সিদ্ধান্ত নিতে যাচ্ছি বলে নিশ্চিত করেন তিনি।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.