• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

খাদ্য সামগ্রী বিতরণ ঠাকুরগাঁও শ্রমিক ইউনিয়নের আহবায়ক

সাংবাদিকের নাম / ৩০ জন দেখেছেন
আপডেট : বুধবার, ৮ এপ্রিল, ২০২০

নিউজ ডেস্কঃ করোনা মোকাবেলায় শ্রমিকদের খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের আহবায়ক সাদেকুল ইসলাম।
আজ সকাল ১০ টায় বালিয়াডাঙ্গী উপজেলার বড়মসজিদ সংলগ্ন মাঠে ঠাকুরগাঁও জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়ন রাজ ৮৮ এর নিজস্ব তহবিল থেকে জেলার বালিয়াডাঙ্গী উপজেলা শাখার উদ্যোগে ২৫০ জন শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এ বিষয়ে বালিয়াডাঙ্গী মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের আহবায়ক সাদেকুল ইসলাম জানান, বর্তমানে শ্রমিকরা বেকারত্ব জীবন যাপন করছে। আমরা সংগঠনের পক্ষ থেকে তাদের খাদ্য সামগ্রী প্রদান করেছি। এসব খাদ্য সামগ্রী শেষ হলে আবারো বিতরণ করা হবে। করোনা সংকট মোকাবেলায় কেউ যেন না খেয়ে থাকে তার জন্য সংগঠন তাদের পাশে থাকবে বলে জানান এই নেতা। খাদ্য সামগ্রী বিতরনের সময় শ্রমিক সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.