• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ঠাকুরগাঁওয়ে পশুর মাথা-মুখ-চোখ আটটি দেখতে উৎসুক জনতার ভিড়

সাংবাদিকের নাম / ২৫ জন দেখেছেন
আপডেট : শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০

নিউজ ডেস্কঃ ঠাকুরগাঁওয়ে সদ্য জন্ম নেয়া গবাদি পশুর মাথা-মুখ ও চোঁখ আটটি। তা দেখতে উৎসুক জনতার ভিড়। আজ শুক্রবার সদর উপজেলার বেগুনবাড়ী ইউনিয়নের ১নং ওয়ার্ডের ভোপলা গ্রামের মোঃ শহিদুল ইসলামের বাসায় পালিত গাভি এমন বিরল বাছুর জন্ম দেয়। সদ্য জন্ম দেয়া গরুর বাছুরটি ২ টি মাথা, ২ টি মুখ ও ৪ টি চোঁখ রয়েছে।
বিরল এই বাছুর জন্ম নেয়ার খবরে এলাকা জুড়ে হই চই পড়ে যায়। বাছুরটিকে দেখতে বিভিন্নস্থান থেকে ছুটে আসে উৎসুক জনতা। এ বিষয়ে সহিদুল ইসলাম জানান, দীর্ঘ দিন ধরে গাভিটি লালন পালন করে আসছি। কিন্তু এই ধরণের ঘটনা এই প্রথম। এর আগেও গাভিটি বাচ্চা দিয়েছে তবে এমন নয়।
তিনি আরো বলেন, গাভিটি বাচ্চাটি প্রসবে কস্ট হলেও গাভী বেচে যায়। কিছুক্ষন পর মারা যায় বিরল বাছুরটি।
এ বিষয়ে বেগুনবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান বনি আমিন জানান, আমি বিষয়টি শুনেছি। মানুষ এ ধরনের ঘটনা জানতে বা দেখতে উৎসাহ হয়। তাই গাভির মালিকের বাসায় ছুটছে অনেকে।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.