• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

করোনার লক্ষণ নিয়ে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

সাংবাদিকের নাম / ২৫ জন দেখেছেন
আপডেট : মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০

নিউজ ডেস্কঃ পিরোজপুরের ভাণ্ডারিয়ায় করোনার লক্ষণ নিয়ে এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৩১ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে ওই ছাত্রের মৃত্যু হয়।

ভাণ্ডারিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এইচএম জহিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বিগত ৩-৪ দিন ধরে ওই ছাত্র জ্বর ও কাশিতে ভুগছিল। আজ সকালে কাশির সঙ্গে রক্ত বমি হয়ে তার মৃত্যু হয়। ছেলেটির শরীরের প্রয়োজনীয় নমুনা সংগ্রহ করা হয়েছে এবং সেগুলো পরীক্ষার জন্য আইইডিসিআরে যোগাযোগ করা হয়েছে বলে জানান তিনি।

অন্যদিকে ওই বাড়ির ৫টি পরিবারকে পুরোপুরি লকডডাউন করে রাখা হয়েছে বলে জানান উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুল আলম।

স্থানীয় ইউনিয়ন পরিষদ ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে লকডডাউন হওয়া পরিবারগুলোর জন্য নিয়মিত খাবারের ব্যবস্থা করা হয়েছে। তবে পিরোজপুরের সিভিল সার্জন ডা. মো. হাসানাত ইউসুফ জাকী জানান, আইইডিসিআরের প্রতিবেদন পাওয়ার পর জানা যাবে যে ওই যুবক করোনা রোগে আক্রান্ত হয়েছিল কিনা। প্রতিবেদন পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.