• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

করোনায় আলহাজ্ব মো দবিরুল ইসলাম এমপি’র কর্মসূচী

সাংবাদিকের নাম / ২৪ জন দেখেছেন
আপডেট : সোমবার, ৩০ মার্চ, ২০২০

নিউজ ডেস্কঃ ঠাকুরগাঁও-২ আসনে করোনার প্রভাবে কর্মবঞ্চিত দরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো দবিরুল ইসলামের উদ্যোগে এই কর্মসূচী নেয়া হয়। সোমবার (৩০ মার্চ) বালিয়াডাঙ্গী উপজেলায় কেন্দ্রীয় ঈদগাহ মাঠে এই কার্যক্রম শুরু হয়।
এসময় নিরাপদ দুরুত্ব বজায় রেখে উপস্থিত প্রায় দুই শতাধিক সাধারণ মানুষের হাতে একটি করে প্যাকেট তুলে দেয়া হয়। প্রতি প্যাকেটে ৫ কেজি চাল, ডাল,আলু ও সাবান দেয়া হয়।
এ প্রসঙ্গে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন বলেন, চিকিৎসাজনিত কারণে সদ্য বিদেশ থেকে আসায় মাননীয় এমপি এবং আমি নিজেও হোম কোয়ারেন্টাইনে রয়েছি। তবে আমাদের এলাকার কর্মবঞ্চিত মানুষ যেন দুর্ভোগে না পড়েন সেজন্য কর্মসূচী হাতে নেয়া হয়েছে এটি বিভিন্ন এলাকায় পর্যায়ক্রমে চলবে।
করোনা ভাইরাস নিয়ে আতংকিত না হয়ে সকলকে সচেতন থাকার পরামর্শ দেন তিনি।
খাদ্য সামগ্রী বিতরণের সময় বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান শামীম , সেচ্ছাসেবকলীগের সভাপতি মমিনুল ইসলাম ভাসানী চাচা, তাতী লীগের সভাপতি সাদেকুল ইসলাম, প্রভাষক সুজন ঘোষ, জাহাঙ্গীর আলম মামুন, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক গোলাম রব্বানী , সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা মুন্না, সিয়াম ইসলামসহ অন্যন্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.