• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

করোনায় গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা

সাংবাদিকের নাম / ২৬ জন দেখেছেন
আপডেট : রবিবার, ২৯ মার্চ, ২০২০

নিউজ ডেস্কঃ করোনা নিয়ে গুজবের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হয়েছে বলে হুঁশিয়ার দিয়েছেন পুলিশ মহাপরিদর্শক মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

রোববার (২৯ মার্চ) দুপুরে পুলিশ সদর দপ্তরে এক অনুষ্ঠান শেষে এ হুঁশিয়ারি দেন তিনি। এ সময় সম্প্রতি বেশ কয়েকটি অপ্রীতিকর ঘটনার সঙ্গে পুলিশের জড়িত থাকাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে জানিয়ে বাহিনীর সদস্যদের দায়িত্ব পালনে পেশাদার ও মানবিক হওয়ার আহ্বানও জানান জাভেদ পাটোয়ারী।

দেশে করোনাভাইরাসের প্রাদুর্ভাব সৃষ্টির পর থেকেই মাঠে সক্রিয় বাংলাদেশ পুলিশ। সামাজিক বিচ্ছিন্নতাকরণ প্রক্রিয়া বাস্তবায়নে নজরদারি, সচেতনতা বাড়ানোর পাশাপাশি খেটে খাওয়া ও ছিন্নমূল মানুষের মাঝে খাবার,পানি ও মাস্ক বিতরণ করছেন তারা।

রাজধানীর ৫০টি থানা থেকে প্রতিদিন আড়াই হাজার ছিন্নমূল মানুষকে খাবার দিচ্ছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ।

শুধু ঢাকাতেই নয়, সারাদেশে করোনা মোকাবিলায় পুলিশের নানা উদ্যোগের কথা জানান মহাপরিদর্শক জাভেদ পাটোয়ারী।

করোনা মোকাবিলায় পুলিশের কিছু সদস্যের অতি উৎসাহী ভূমিকা বাহিনীকে বিব্রত করছে মন্তব্য করে আবারো মানবিক আচরণের মাধ্যমে পরিস্থিতি মোকাবিলার আহ্বান জানান তিনি।

এর আগে চাইনিজ ওভারসিস অ্যাসোসিয়েশন বাংলাদেশ স্বাস্থ্যসেবার বিভিন্ন সরঞ্জাম বাংলাদেশ পুলিশের হাতে তুলে দেয়।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.