• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

মুসলিম হত্যার প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে বিক্ষোভ- সমাবেশ

সাংবাদিকের নাম / ২২ জন দেখেছেন
আপডেট : শুক্রবার, ৬ মার্চ, ২০২০

মুসলিম হত্যার প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে বিক্ষোভ- সমাবেশ

নিউজ ডেস্কঃ ভারতের দিল্লিতে মুসলিমদের উপড় হত্যা ও নির্যাতনের প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার জুম্মার নামাজের পর ইসলামী আন্দোলন বাংলাদেশ জেলা শাখা ও ইসলামী আন্দোলনের অঙ্গসংগঠনের ব্যানারে এ কর্মসুচি পালিত হয়। মুসল্লিরা শহরের পৌর মিলনাতায় চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল নিয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে শহরের চৌরাস্তায় সংক্ষিপ্ত সমাবেশ করেন তারা।
এসময় ইসলামী আন্দোলন বাংলাদেশ জেলা শাখার সভাপতি আলহাজ্ব মাওলানা মাহফুজুর রহমান ও সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, সভাপতি ইশা ছাত্র আন্দোলন জেলা শাখার সভাপতি মোঃ সারাফাত হোসেন, ইমাম ও উলামা পরিষদ জেলার সহ-সভাপতি মাওলানা মোঃ খলিলুর রহমানসহ বক্তারা বলেন, আগামী মুজিববর্ষে সন্ত্রাসী নরেন্দ্র মোদী কোনভাবে বাংলাদেশের মাটিতে পা রাখতে দেয়া হবে না। আমরা সবাই সাম্প্রদায়িক সম্প্রিতি বজায় রাখতে চাই। ভারতে যেভাবে মুসলিমদের উপড় নির্যাতন ও হত্যা করা হচ্ছে তা কোন ভাবেই কাম্য নয়। এভাবে মুসলিমদের উপড় নির্যাতন চলমান থাকলে আগামীতে আরো কঠোর আন্দোলনের হুশিয়ারী উচ্চারন করেন তারা। তাই বাংলাদেশ সরকারের প্রতি এ বিষয়ে পদক্ষেপ নেয়ার অনুরোধ জানান নেতারা।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.