• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

শুটিংয়ের কাজে ঠাকুরগাঁওয়ে হিরো আলম উৎসুক জনতার ভীড়

সাংবাদিকের নাম / ২৩ জন দেখেছেন
আপডেট : শুক্রবার, ৩১ জানুয়ারী, ২০২০

নিউজ ডেস্কঃ শুটিংয়ের কাজে বগুড়ার আলোচিত হিরো আলম এখন ঠাকুরগাঁওয়ে। আর হিরো আলম এসেছে এমন সংবাদ ছড়িয়ে পরলে সরাসরি একনজর দেখতে ছুটে আসছে তার কাছে। তিনি বর্তমানে ঠাকুরগাঁও সদরের গড়েয়া ইউনিয়নের বিভিন্ন সুটিং স্পটে কাজ করছেন।
জানা গেছে জেলার শহরের বানসিনা প্রোডাক্টসনের উদ্যোগে নির্মিত হতে যাচ্ছে কস্টের সাইকেল নামে সর্ট ফ্লিম। আর এ সর্ট ফ্লিমে অভিনয় করতে এসেছেন এ জেলায়। তিনি আজ শুক্রবার সকালে একজন সহকারিকে নিয়ে ঠাকুরগাঁওয়ে উপস্থিত হন। হিরো আলমের আসার খবর ছড়িয়ে পরলে আশপাশের এলাকাসহ দুর-দুরান্ত থেকে ছুটে আসছেন এক নজর দেখতে। তিনি কাজ শেষ কওে আগামীকাল রাতে ঠাকুরগাঁও ছাড়বেন। তার সাথে বানসিনা প্রোডাক্টসনের পরিচালক এন্টুনি ডেভিট নীল, সহকারী পরিচালক জয় মহন্ত অলক, প্রোডাক্টসন ম্যানেজার আলমগীর হোসেনসহ সর্ট ফ্লিমের শিল্পীরা। ইতোমধ্যে তার সাথে ছবি তুলে ফেইসবুকে ছড়িয়ে দেয়ায় তাই ভাইরাল হয়েছে।
প্রোডাক্টসনের পরিচালক এন্টুনি ডেভিট নীল জানান, আমরা কস্টের সাইকেল নামে সর্ট ফ্লিম কাজের জন্যই হিরো আলমকে আমন্ত্রন জানিয়েছিলাম তিনি সারা দিয়ে এ কাজের জন্য ঠাকুরগাঁওয়ে এসেছেন। আমাদের সর্ট ফ্লিমটি তৈরি করতে আজ ও আগামীকাল পর্যন্ত তিনি থাকবেন। এরপর তিনি আগামীকাল রাতে ঠাকুরগাঁও ছেড়ে যাবেন। হিরো আলম আসার খবর শুনে স্থানীয় লোকজন ও দুর-দুরান্ত থেকে লোকজন ভীড় করায় সর্ট ফ্লিম তৈরিতে কিছুটা হিমসিম খেতে হচ্ছে।
এ বিষয়ে হিরো আলম জানান, আমি ঠাকুরগাঁওয়ের মানুষের আথিতিয়তায় মুগ্ধ। এখানকার পরিবেশ আমাকে অনেক ভাল লেগেছে। আমি বেশ এনজয় করছি।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.