• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ঠাকুরগাঁওয়ে ছেলে খুন করলো বাবাকে

সাংবাদিকের নাম / ২০ জন দেখেছেন
আপডেট : মঙ্গলবার, ২৮ জানুয়ারী, ২০২০

নিউজ ডেস্কঃ ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার সাইফুল ইসলাম (৪০) নামে এক ব্যক্তিকে কোদাল দিয়ে কুপিয়ে হত্যা করেছে তার একমাত্র ছেলে।

সোমবার দিবাগত রাতে জেলার বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী ইউনিয়নের রুপগঞ্জ গ্রামে এ ঘটনা ঘটে।

সাইফুল ইসলামের একমাত্র ছেলে রাসেল রানা (২২) ঘটনার পর থেকে বাড়ী হতে পলাতক রয়েছে।

এ ঘটনায় এলাকা জুড়ে চাঞ্চল্যর সৃষ্টি হয়েছে। নিহত সাইফুল ইসলামের এক ছেলে ও এক মেয়ে।

সাইফুল ইসলামের স্ত্রী জানান, একমাত্র ছেলের দীর্ঘদিন ধরে মানসিক সমস্যা। কথায় কথায় রেগে গিয়ে মারধর করতো যে কাউকে। রাতে বেলায় এমন হত্যাকাণ্ড ঘটাবে চিন্তাও করেননি তিনি।

বালিয়াডাঙ্গী থানার ওসি হাসিবুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হবে। পুলিশ ঘটনা তদন্ত করছে। তদন্ত শেষে বলা যাবে কিভাবে এবং কেন এই হত্যাকাণ্ড ঘটেছে।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.