• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ঠাকুরগাঁওয়ে ৫৮ লাখ টাকা ব্যয়ে দূর্যোগ সহনীয় ঘড় ও রাস্তা কাজের ভিত্তিপ্রস্তরের উদ্বোধন করলেন- আ.লীগ নেতা

সাংবাদিকের নাম / ২৫ জন দেখেছেন
আপডেট : সোমবার, ২০ জানুয়ারী, ২০২০

নিউজ ডেস্কঃ ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় দুর্যোগ সহনীয় ঘর ও ভাতুরিয়া ইউনিয়নের ঢাকদহ থেকে হিন্দুপারা পর্যন্ত এবং জাদুরানী কলেজ মোর থেকে ঝাবরগাছী পর্যন্ত এইচ,বি,বি রাস্তা করনে ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। আজ বিকেলে আনুষ্ঠানিকভাবে ঠাকুরগাঁও- 2 আসনের এমপি আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এর পক্ষে ভিত্তিপ্রস্তর কাজের উদ্বোধন করেন জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মাজাহারুল ইসলাম সুজন। উদ্বোধনী অনুষ্ঠানে মাজাহারুল ইসলাম সুজন জানান, আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এম,পির বিশেষ বরাদ্দে ৫৫ লক্ষ টাকা ব্যায়ে রাস্তা ও ৩ লক্ষ টাকা ব্যয়ে দুর্যোগ সহনীয় ঘর স্থাপনে এ ভিত্তিপ্রস্তর কাজের উদ্বোধন করা হয়েছে। মানুষের চলাচল সুবিধার্থে এবং যার ঘর নেই তাদের যেন ঠিকানা হয় সেকারনে মাননীয় প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছেন। আমরাও চেস্টা করে যাচ্ছি জনপ্রতিনিধির নির্দেশে মানুষের পাশে থাকতে। আপনারও আমাদের পাশে থাকুন উন্নয়ন থেমে থাকবে না।


এ সময় উপস্থিত ছিলেন হরিপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল করিম, হরিপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম পুস্প,ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান আলী সরকার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এসএম আলমগীর, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রিপন, হরিপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি সুব্রত ভৌমিক মিলন এবং সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ আলীসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.