• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ঠাকুরগাঁওয়ের রক্তদানকারি সেচ্ছাসেবী সংগঠন ব্রাইটার অসহায় মানুষের পাশে থাকছে সব সময়

সাংবাদিকের নাম / ১১১ জন দেখেছেন
আপডেট : মঙ্গলবার, ৭ জানুয়ারী, ২০২০

নিউজ ডেক্সঃ ঠাকুরগাঁওয়ে রক্তদানকারি সেচ্ছাসেবী সংগঠন ব্রাইটার অসহায় মানুষের পাশে থাকছে সব সময়। “অসহায় মানুষের পাশে থাকার চেস্টায় আমরা” এমন ¯েøাগানে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন সংগঠনের কর্মীরা। ঠাকুরগাঁও জেলায় সংগঠনটি শহরের সত্যপীর ব্রীজ এলাকার সুজন-মোস্তাকিন এর উদ্যোগে ২০১৮ সালে কার্যক্রম শুরু করে। অসহায় ও দরিদ্র মানুষের রক্তের প্রয়োজনে সব সময় পাশে থাকছে তারা।
শুরু থেকে এ পর্যন্ত দেড় শতাধিক মানুষকে বিভিন্ন গ্রæপের রক্ত প্রদান করেছে। রক্তের প্রয়োজনে ডাকা মাত্রই মুর্হতেই তারা ছুটে যাচ্ছেন অসহায় মানুষকে রক্ত দিতে। সংগঠনটির পক্ষ থেকে জানানো হয় আমরা মানুষের জন্য কাজ করে যাচ্ছি। সমাজে অবহেলিত মানুষ রক্তের প্রয়োজনে ছুটো ছুটি করে। অনেক সময় দেখা যায় সময়মত রক্ত না পেয়ে অনেকে মারাও যায়। আমরা মনে করি রক্তের অভাবে কেউ যেন মৃত্যু বরণ না করে। আমরা মানুষের পাশে আছি। আমাদের সংগঠনের যে কাউকে ফোন করলেই আশা করি প্রতিটি রক্তের গ্রæপ যোগান দিতে পারবে। তাই আমাদের এ কার্যক্রমে সকলের সহযোগী প্রয়োজন বলে মনে করেন তারা।
আজ মঙ্গলবার সকালে সংগঠনের কর্মী আকাশ সদর হাসপাতালে এক রোগীকে রক্ত দান করেন। এবং সংগঠনের কার্যক্রমের বিষয়ে বিস্তারিত জানান।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.