• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ঠাকুরগাঁওয়ের জগদল সীমান্ত এলাকা থেকে বাংলাদেশী নাগরিকের মরদেহ উদ্ধার

সাংবাদিকের নাম / ১২১ জন দেখেছেন
আপডেট : বৃহস্পতিবার, ১৯ ডিসেম্বর, ২০১৯

নিউজ ডেস্কঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার জগদল সীমান্ত এলাকা থেকে সাজু মিয়া (৩৫) নামে এক এক বাংলাদেশী নাগরিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ ও বিজিবি।
বৃহস্পতিবার বিকাল ৩টায় বালিয়াডাঙ্গী উপজেলার জগদল সীমান্তের ৩৭৬/১ নং পিলার সংলগ্ন এলাকা থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে বালিয়াডাঙ্গী থানা পুলিশ। নিহত সাজু মিয়া জেলার সদর উপজেলার ভালুকা গ্রামে সামশুল হকের ছেলে।
ঠাকুরগাঁও ৫০ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল এসএনএম সামীউন্নবী চৌধুরী জানান, গত বুধবার সন্ধ্যায় নাগরভিটা সীমান্ত দিয়ে একটি গ্রুপ ভারতে অনুপ্রবেশের চেস্টা চালায়। এসময় বিএসএফ’র ধাওয়া খেয়ে পালিয়ে আসলে তাদের একজন নিখোঁজ হয়। পরে তারা নাগরভিটা সীমান্তে এসে বিষয়টি অবগত করে।
এ ঘটনার পর বৃহস্পতিবার সকালে জগদল সীমান্ত এলাকায় মরদেহ দেখে বিজিবি’র সদস্যরা পুলিশকে খবর দিলে বিকাল ৩টার তারা ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে।
বালিয়াডাঙ্গী থানার ওসি তদন্ত সরিফুল ইসলাম বলেন, যুবকের মরদেহ উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। ময়না তদন্ত শেষে বলা যাবে মৃত্যুর সঠিক কারণ।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.