• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

মহান বিজয় দিবস উপলক্ষে ঠাকুরগাঁওয়ে জাতীয় পতাকা বিতরণ

সাংবাদিকের নাম / ১৪৮ জন দেখেছেন
আপডেট : রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯

নিউজ ডেস্কঃ মহান বিজয় দিবস উপলক্ষে ঠাকুরগাঁওয়ে ঘরে ঘরে জাতীয় পতাকা বিতরণ করা হয়েছে। আজ রোববার সকালে উপজেলা প্রশাসনের সহযোগিতা ও লেখক জেসমিন এর আয়োজনে জেলার বালিয়াডাঙ্গী উপজেলা শহর ও বাড়িতে বাড়িতে গিয়ে জাতীয় পতাকা বিতরণ করা হয়।
এসময় বালিয়াডাঙ্গী উপজেলা চেয়ারম্যান আলী আসলাম জুয়েল, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মাজাহারুল ইসলাম সুজন, ভাইস চেয়ারম্যান মাজেদুর রহমান, আয়োজক ও লেখক জুই জেসমিনসহ অনেকে উপস্থিত ছিলেন। এসময় বালিয়াডাঙ্গী উপজেলা শহর ও শহরের আশপাশ এলাকার বাড়ি বাড়ি গিয়ে ১ হাজার জাতীয় পতাকা বিতরণ করেন তারা। পতাকা বিতরণের সময় উপজেলা চেয়ারম্যান বলেন, লাল সবুজের জাতীয় পতাকা আমাদের প্রাণের পতাকা। বিজয় দিবস উদযাপনে মানুষের মাঝে অনুপ্রেরণা জোগাতেই পতাকাগুলো বিতরণ করা হয়েছে। তবে পতাকা বিতরণে উদ্যোগতা জুই জেসমিন যে উদ্যোগ গ্রহন করেছেন। এমন উদ্যোগ সবাই নিলে মানুষ আরো বেশি অনুপ্রেরনা পাবে।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.