• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ঠাকুরগাঁওয়ে অবৈধভাবে লটারি পরিচালনার অভিযোগে র‍্যাফেল ড্র কার্যক্রম বন্ধ করলেন উপজেলা নির্বাহী অফিসার

সাংবাদিকের নাম / ৬৫ জন দেখেছেন
আপডেট : শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯

নিউজ ডেক্সঃ ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া আজাদ মেলায় অবৈধভাবে লটারি পরিচালনার সংবাদ প্রকাশের পর আজ বৃহস্পতিবার সন্ধ্যায় সরজমিনে গিয়ে র‍্যাফেল ড্র কার্যক্রম বন্ধ ও প্যান্ডেল সরিয়ে নেয়ার নির্দেশ দেন সদর উপজেলার নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন। এসময় তিনি মেলা কমিটিকে বলেন, র‍্যাফেল ড্র এর সরঞ্জমাদি ও প্যান্ডেল সরিয়ে নেয়ার পাশাপাশি মেলায় যে কোন অশ্লীল কার্যক্রম ও জুয়ার অভিযোগ না পাওয়া যায়। পরবর্তিতে এ ধরনের অভিযোগ পেলে তাৎক্ষণিকভাবে মেলা বন্ধ করা হবে বলে মেলা কমিটিকে সতর্ক করেন। পরে মেলা কমিটি র‍্যাফেল ড্র এর সরঞ্জমাদি সরিয়ে ফেলেন এবং নির্দেশ মেনে চলার সম্মতি জ্ঞাপন করেন। অবৈধভাবে রুহিয়া আজাদ মেলায় অবৈধভাবে লটারি পরিচালনা হচ্ছে এমন অভিযোগ পেয়ে তা বন্ধ করে দেয়া হয়েছে তা তুলে ধরে Uno Thakurgaon Sadar Upazila ফেইসবুকে একটি পোষ্ট দেন।


উল্লেখ্য, গত ১১ নভেম্বর আনুষ্ঠানিকভাবে সদর উপজেলার রুহিয়া আজাদ মেলার উদ্বোধন করা হয়। তার কয়েকদিন পর থেকেই মেলা কমিটি অবৈধভাবে লটারি বাণিজ্য পরিচালনার করেন। এ বিষয়ে সময় নিউজ ডট টিভিসহ বিভিন্ন প্রচার মাধ্যমে সংবাদটি প্রচার হলে প্রশাসনের পক্ষ থেকে তাৎক্ষনিকভাবে লটারি বাণিজ্য কার্যক্রম বন্ধ করে দেন। আর এ অবৈধ কার্যক্রম বন্ধ করায় প্রশাসনকে ধন্যবাদ জানিয়েছেন স্থানীয় এলাকাবাসি ও শুশীল সমাজের প্রতিনিধিরা।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.