• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ঠাকুরগাঁওয়ে মসজিদ মন্দিরের উন্নয়নে এমপি’র বরাদ্দ

সাংবাদিকের নাম / ২৭২ জন দেখেছেন
আপডেট : বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯

নিউজ ডেস্কঃ ঠাকুরগাঁওয়ে মসজিদ মন্দিরের উন্নয়নে এমপি’র পক্ষ থেকে বরাদ্দ প্রদান করা হয়েছে। গতকাল বিকেলে ঠাকুরগাঁও-২ আসনের এমপি আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এর পক্ষ থেকে জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মাজাহারুল ইসলাম সুজন আনুষ্ঠানিকভাবে বরাদ্দকৃত অর্থ তুলে দেন মসজিদ ও মন্দির কমিটির কাছে।

এসময় জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মাজাহারুল ইসলাম সুজন বলেন, রাণীশংকৈল উপজেলার কাশিপুর ইউনিয়নের ছ- ভাগিয়া দূর্গা মন্ডপ ও করোল ডোবা দূর্গা মন্ডপ উন্নয়নের জন্য এমপি মহোদয়ের বরাদ্দকৃত (টি আর) থেকে ৪৩ হাজার ৫শ টাকা কাশিপুর ইউনিয়নের পাটাগড়া পাট্রশী চিহারুপারা জামে মসজিদ উন্নয়নের জন্য ৪৩ হাজার ৫শ টাকা অনুদান প্রদান করা হয়। এ সময় জেলা, উপজেলা ও ইউনিয়ন আ’লীগের নেতাকর্মীরাসহ মসজিদ ও মন্দির কমিটির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। এর আগে তিনি বালিয়াডাঙ্গী উপজেলার বড় পলাশবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠানে যোগ দেন।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.