• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির ভারতে চিকিৎসা সেবায় সুযোগ সুবিধা প্রদানে যৌথ সভা 

ঠাকুরগাঁওয়ে আরো তিনটি মসজিদে অনুদান এমপি’র

সাংবাদিকের নাম / ৬৭২ জন দেখেছেন
আপডেট : শুক্রবার, ৮ নভেম্বর, ২০১৯

নিউজ ডেক্সঃ ঠাকুরগাঁওয়ে মসজিদে আর্থিক অনুদান দিয়েছেন ঠাকুরগাঁও-২ আসনের এমপি আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম। উন্নয়নের ধারা অব্যাহত রেখে আজ শুক্রবার সকাল থেকে পর্যায়ক্রমে এমপির পক্ষ থেকে তিনটি সসজিদ কমিটির কাছে অনুষ্ঠানিকভাবে নগদ অর্থ প্রদান করেন জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মাজাহারুল ইসলাম সুজন।
জুম্মার নামাজ আদায় শেষে আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপির বিশেষ বরাদ্দ (টি আর) থেকে রাণীশংকৈল উপজেলার কাশিপুর ইউনিয়নের নুনতোর বশিরপাড়া জামে মসজিদের ওজুখানা নির্মাণে ৫০ হাজার টাকা, কাশিপুর ইউনিয়নের কামারটলী জামে মসজিদ নির্মাণের জন্য ৪৩ হাজার ৫শ টাকা ও হরিপুর উপজেলার গেদুরা ইউনিয়নের মুন্নাটলী বাজার জামে মসজিদ সংস্কারের জন্য ৪৩ হাজার ৫শ টাকা অনুদান প্রদান করেন জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক। এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন ও উপজেলা আওয়ামী ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এর আগে তিনি ডাংগি বাজার ক্রিকেট টিমকে খেলার সামগ্রী প্রদান করে।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.