• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

অল্পের জন্য রক্ষা পেল ‘পঞ্চগড় এক্সপ্রেস’

সাংবাদিকের নাম / ৯৯ জন দেখেছেন
আপডেট : বুধবার, ৬ নভেম্বর, ২০১৯

নিউজ ডেস্ক: দিনাজপুরের বিরামপুর উপজেলায় রেললাইন ভেঙে যাওয়ায় অল্পের জন্য দুর্ঘটনার কবল থেকে রক্ষা পেয়েছে ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী ‘পঞ্চগড় এক্সপ্রেস’ ট্রেন।

বুধবার ভোরে বিরামপুর রেলস্টেশনের কাছে এ ঘটনা ঘটে। লাইনটি মেরামতের প্রায় দুই ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বিরামপুর রেলস্টেশনের মাস্টার মিজানুর রহমান।

রেলস্টেশনের মাস্টার মিজানুর রহমান বলেন, খুলনা থেকে ছেড়ে আসা পার্বতীপুরগামী ৭৪৭ নম্বর আপ ‘সীমান্ত এক্সপ্রেস’ বুধবার সকাল ৬টা ২৩ মিনিটে বিরামপুর রেলস্টেশনে প্রবেশের সময় ট্রেনের শেষ বগির নিচে বিকট শব্দ হয়। পরে ওই ট্রেনে থাকা টিটি ইউসুফ আলী বিষয়টি আমাকে জানান। সকালে ওই রেললাইনের পাশ দিয়ে যাওয়া লোকজন পলাশবাড়ি রেলগেটের উত্তর পাশে প্রায় দেড় ফুট লাইন ভাঙা দেখতে পেয়ে স্টেশনে খবর দেন।

স্টেশন মাস্টার মিজানুর রহমান আরও বলেন, ওই লাইন দিয়ে ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী ৭৯৩ নম্বর আপ ‘পঞ্চগড় এক্সপ্রেস’ যাওয়ার কথা ছিল। খবর পেয়ে তাৎক্ষণিক বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়। কিন্তু লাইন ভাঙার খবর পেয়ে রেল কর্তৃপক্ষ ‘পঞ্চগড় এক্সপ্রেসকে’ পাঁচবিবি স্টেশনে থামিয়ে দেন এবং চিলাহাটি থেকে রাজশাহীগামী ৭৩২ নম্বর ডাউন ‘বরেন্দ্র এক্সপ্রেসকে’ বিরামপুর স্টেশনে দাঁড় করিয়ে রাখেন।

মিজানুর রহমান বলেন, হিলি থেকে লাইন মেরামতের লোকজন এসে দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে ভাঙা রেললাইন মেরামত করে। পরে ‘পঞ্চগড় এক্সপ্রেস’ ট্রেনটি ওই লাইন দিয়ে পার হয়। বর্তমানে ট্রেন চলাচল স্বাভাবিক।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.