• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মাত্র নয় কিস্তি দিয়েই পেলেন দেড় লাখ টাকা টিসিবির পণ্য উধাও ক্ষুদ্ধ কার্ডধারিরা ব্যবস্থা নেয়ার আশ্বাস প্রশাসনের সুগারমিল কর্মকর্তা কর্মচারিদের মানববন্ধন ঠাকুরগাঁওয়ে বিশ্ব জলাতঙ্ক দিবস পালিত অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার

সাকিবের জায়গায় মাহমুদউল্লাহ মাতাবেন হায়দরাবাদ!

সাংবাদিকের নাম / ১৪৬ জন দেখেছেন
আপডেট : মঙ্গলবার, ৫ নভেম্বর, ২০১৯

নিউজ ডেস্ক: এক বছরের জন্য সকল প্রকার প্রতিযোগিতামূলক ক্রিকেট থেকে নিষিদ্ধ হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তার নিষেধাজ্ঞায় দেশের ক্রিকেট যেমন চাপে পড়েছে তেমনি আইপিএলে সাকিবের দল সানরাইজার্স হায়দরাবাদও রয়েছে বড় চাপে। আইপিএলের পরবর্তী আসরে সাকিবকে না পাওয়ায় তার বিকল্প হিসেবে এখন থেকেই ভাবা শুরু করেছে হায়দরাবাদ।

ফ্র্যাঞ্চাইজিটি ইতোমধ্যেই নিজেদের পছন্দের পাঁচজন অলরাউন্ডারের একটা সংক্ষিপ্ত তালিকাও তৈরি করেছে। যেখানে সবার উপরে আছে সাকিবের পরিবর্তে টি-টুয়েন্টি অধিনায়কের দায়িত্ব পাওয়া মাহমুদউল্লাহ রিয়াদ।

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিবের শূন্যস্থান কীভাবে পূরণ করা যায় তা নিয়ে কাজ শুরু করেছে হায়দরাবাদ টিম ম্যানেজমেন্ট। ব্যাটিং-বোলিং, যিনি দুটোতেই সেরা সেখানে সাকিবের বিকল্প খুঁজে বের করা কম কথা নয়। পাঁচজন ক্রিকেটারের কথা ভাবছেন তারা। তাদের মধ্যে থেকে একজনকে দলে নিবে ফ্র্যাঞ্চাইজিটি।

এই পাঁচজনের তালিকায় রয়েছেন বাংলাদেশি অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ। টি-টুয়েন্টিতে বরাবরই বিপদজনক ব্যাটসম্যান মাহমুদউল্লাহ। স্ট্রাইক রেট তেমন চোখে পড়ার মতো না হলেও নিজের দিনে বিপজ্জনক হয়ে উঠতে পারেন যে কোনো দলের জন্যই। বল হাতেও খুব একটা খারাপ নন তিনি।

হায়দরাবাদের লিস্টে থাকা পাঁচজন ক্রিকেটার : মাহমুদুল্লাহ রিয়াদ, মোজেস হেনরিক্স, ক্রিস ওকস, জিমি নিশাম ও গ্লিন ম্যাক্সওয়েল।


এধরনের আরও সংবাদ

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.