• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

দাবি আদায়ে ঠাকুরগাঁওয়ে দূর্যোগ ব্যবস্থাপনা কর্মকর্তা কর্মচারিদের কলম বিরতি

সাংবাদিকের নাম / ৬১ জন দেখেছেন
আপডেট : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁওঃ পাঁচ দফা দাবি আদায়ে ঠাকুরগাঁওয়ে দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের কর্মকর্তা ও কর্মচারিরা কলম বিরতি পালন করেছে। আজ সোমবার জেলা ও উপজেলা দূর্যোগ ব্যবস্থাপনা কার্যালয়ে সকাল আটটা থেকে বেলা বারটা পর্যন্ত এ কর্মসুচি পালন করেন তারা।
কর্মসুচি চলাকালে ওই দপ্তরের সকল কার্যক্রম বন্ধ রাখেন কর্মকর্তা ও কর্মচারিরা। এসময় দূর্যোগ ব্যবস্থাপনা কার্যালয়ে এসে কাজ করতে না পেরে ফিরে যান অনেকে। এসময় কর্মকর্তাগন বলেন, দূর্যোগ ব্যবস্থাপনা আইন ২০১২ এর আলোকে প্রস্তাবিত জনবল কাঠামো ও নিয়োগবিধি বাস্তবায়ন, জেলা ত্রাণ ও পূর্নবাসন কর্মকর্তা (ডিআরআরও) এর পদোন্নতি, উপজেলা প্রকল্প বাস্তবায় কর্মকর্তা (পিআইও) এর পদোন্নতি, সচিবালয়ের ন্যায় দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের কর্মচারিদের পদ ও নাম পরিবর্তন, দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সকল শুন্যপদ পদোন্নতি, চলতি দায়িত্ব, নিয়োগের মাধ্যমে পুরন করতে হবে।
প্রথম দফায় আন্দোলন চলবে আগামী ১৭ সেপ্টেম্বর পর্যন্ত। তার পরেও দাবি আদায় না হলে আরো কঠোর কর্মসুচি দেয়া হবে বলে জানান তারা।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.