• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ঠাকুরগাঁও রুহিয়ায় সংঘর্ষ-বিএনপি সংবাদ সম্মেলন ক্ষুদ্ধ সাংবাদিকরা

সাংবাদিকের নাম / ৬৪ জন দেখেছেন
আপডেট : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁওয়ের রুহিয়ায় পাল্টা পাল্টি কর্মসুচিকে কেন্দ্র করে (৩ সেপ্টেম্বর) সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন করেছে জেলা বিএনপি। এ ঘটনায় ক্ষুদ্ধ গণমাধ্যমকর্মীরা। আজ রোববার (৪ সেপ্টেম্বর) দুপুরে জেলা বিএনপি কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজনে জেলার শীর্ষ সংগঠন রিপোর্টার্স ইউনিটির সংবাদকর্মীদের অবগত না করায় ক্ষোভ প্রকাশ করেন তারা।
সংগঠনটির গণমাধ্যমকর্মীরা জানান, রুহিয়ায় পাল্টা পাল্টি কর্মসুচিকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনার পর রাতেই জেলা আ’লীগের নেতৃবৃন্দ রিপোর্টার্স ইউনিটির নেতাদের অবগত করেন পরদিন রোববার ( ৪ সেপ্টেম্বর) দুপুর একটায় জেলা কার্যালয়ে সংবাদ সম্মেলন করবেন।তাই সংগঠনের সকল গনমাধ্যমকর্মীদের উপস্থিত থাকতে আহবান করেন।
অন্যদিকে একই ঘটনায় আ’লীগের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে জেনে পরবর্তিতে সিদ্ধান্ত নিয়ে অন্যান্য সংবাদকর্মীদের অবগত করে তাদের দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন জেলা বিএনপি। এতেই ক্ষুদ্ধ হয় জেলার রিপোর্টার্স ইউনিটির প্রথম সারির গণমাধ্যমকর্মীরা।
এ বিষয়ে জেলা বিএনপি’র সভাপতি তৈমুর রহমান জানান, চাঁপে থাকার কারনে সবাইকে জানানো সম্ভব হয়নি। পরে অবশ্যই মিস হবে না বলে জানান তিনি।
আর সংগঠনটির সভাপতি রেজাউল করিম প্রধান জানান, এর আগেও জেলা বিএনপি এমন কাজ করেছেন। তারা সংবাদ সম্মেলন করছে অনেকটা দায় সারার মত। এ বিষয়ে জেলা বিএনপি’র সভাপতি তৈমুর রহমান ভুল হয়েছে স্বীকার করে পরবর্তিতে এমন হবে না বলে নিশ্চিত করলেও কথার সাথে কোন কাজের মিল পাইনি আমরা।

 


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.