• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ঠাকুরগাঁওয়ে ওষুধের আড়ালে মাদকদ্রব্য ট্যাবলেট বিক্রি আটক-১

সাংবাদিকের নাম / ৬৭ জন দেখেছেন
আপডেট : বুধবার, ২৪ আগস্ট, ২০২২

স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁওয়ে ওষুধের আড়ালে মাদকদ্রব্য ট্যাবলেট বিক্রির অভিযোগে ওষুধ বিক্রির এক ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালায় র‌্যাব-১৩। এসময় প্রায় ৩শ পিস টাপেন্টাডল ট্যাবলেট (ইয়াবা পরিপুরক) নিষিদ্ধ ট্যাবলেট উদ্ধার করে। প্রতিষ্ঠিানের মালিক পালিয়ে গেলেও একজন আটক করা হয়।
মঙ্গলবার রাতে (ডিবি) পুলিশ ও র্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১৩ যৌথ অভিযান চালিয়ে শহরের গোয়ালপাড়া বুড়িঁর মোড় এলাকায় মের্সাস নিউমুন মেডিসিন কর্ণার দোকান থেকে নিষিদ্ধ ট্যাবলেট উদ্ধার করে।
গোয়েন্দা পুলিশ ও স্থানীয়রা জানায়, নাহিদ আলম নিউমুনের দোকানে অভিযান চালিয়ে প্রায় ৩শ পিস নিষিদ্ধ টাপেন্টাডল ট্যাবলেট (ইয়াবার পরিপুরক) উদ্ধার করা হয়। এসময় প্রতিষ্ঠানের মালিক পালিয়ে যায়। তবে নিষিদ্ধ ট্যাবলেট কেনার অপরাধে সাব্বির (২০) নামে একজনকে আটক করে র‌্যাব। এ ঘটনার পর থেকে দোকান বন্ধ রয়েছে।
ঠাকুরগাঁও থানার ওসি কামাল হোসেন জানান, অভিযান পরিচালনা করে নিষিদ্ধ ট্যাবলেট উদ্ধার করেছে র‌্যাব। এ বিষয়ে থানায় মামলা হয়েছে।

 


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.