• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

প্রতিবন্ধীর ভ্যান চুরি আয়ের পথ হারিয়ে দিশেহারা সহযোগীতার আশ্বাস আ’লীগ নেতা সুজনের

সাংবাদিকের নাম / ৭৩ জন দেখেছেন
আপডেট : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২

নিউজ ডেক্সঃ ঠাকুরগাঁওয়ে কস্টের টাকায় ক্রয়কৃত এক প্রতিবন্ধীর যুবকের ভ্যান চুরি হয়ে গেছে। আয়ের একমাত্র সম্বল হারিয়ে দিশেহারা তিনি। এমন খবর জানতে পেরে দ্রুত সহযোগীতার আশ্বাস দিয়েছেন ঠাকুরগাঁও ২ আসনের এমপি’র পুত্র ও জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মাজাহারুল ইসলাম সুজন।
জানা গেছে, জেলার হরিপুর উপজেলার ধীরগঞ্জ দুলালপাড়ার বাসিন্দা আশরাফ আলী ছেলে রাজিব উদ্দিন। তার জন্ম ১৯৯৯ সালে। প্রতিবন্ধী হয়ে জন্মালেও বেড়ে উঠার পর জীবন যুদ্ধে নিজের পায়ে দাড়াতে কষ্টের টাকা দিয়ে ভ্যান কিনে জীবিকা নির্বাহ করতো। কিন্তু হঠাৎ (গত ০১ আগষ্ট) সোমবার ভোরে নিজ বাড়ি থেকে ভ্যান চুরি হয়ে যায়। তার স্ত্রী ফজরের নামাজ পড়তে উঠার সময় দেখেন তাদের শেষ সম্বল ভ্যানটি নেই।
রাজিব পারিবারিক সমস্যার কারণে বাইরে ছিলেন। তার স্ত্রী বিষয়টি ফোনে তাকে অবগত করলে কেদে উঠে বলেন আমাদের শেষ সম্বল টুকু ভ্যান চোরে চুরি করে নিয়ে গেছে। শেষ সম্বল হারিয়ে দিশেহারা হয়ে পরেন। পরবর্তিতে বিষয়টি হরিপুর উপজেলার ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম পুষ্প, বকুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু তাহের,ওয়ার্ড মেম্বার আবুল কালাম আজাদ চৌধুরীসহ অনেককেই অবগত করেন।
তাদের পরামর্শে হরিপুর থানায় একটি অভিযোগ করেন রাজিব। তারপরেও এখন পর্যন্ত ভ্যানটি পাওয়া যায়নি। তার এ অবস্থায় মা, স্ত্রী ও সন্তানকে নিয়ে কষ্টে দিন কাটাচ্ছেন। এমন খবর জানতে পেরে ঠাকুরগাঁও ২ আসনের এমপি’র পুত্র ও জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মাজাহারুল ইসলাম সুজন দ্রুত সময়ের মধ্যে ভ্যান ক্রয়ের বিষয়ে সহযোগীতার আশ্বাস দিয়েছেন। আর আশ্বাস পেয়ে খুশি প্রতিবন্ধী যুবক রাজিব।
এ বিষয়ে গনমাধ্যমকর্মীদের কাছে জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মাজাহারুল ইসলাম সুজন জানান, আমি বিষয়টি জেনেছি। সে যেন আয়ের পথ ফিরে পায়। সে কারনে দ্রুতই তাকে সহযোগীতা করা হবে।
উল্লেখ্য, ঠাকুরগাঁও ২ আসনের সাত বারের এমপি আলহাজ্ব দবিরুল ইসলাম (এমপি) বাবার আদর্শে জেলা আ’লীগ নেতা সুজন গরীব দুঃখী মানুষের পাশে দাড়িয়েছেন এমন উদাহারণ রয়েছে অনেক। তিনি আরো একটি ভাল কাজ করে সমাজে দৃস্টি নন্দন হয়েছেন।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.