• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ঠাকুরগাঁওয়ে সরকারের বরাদ্দকৃত চাল দেয়ার নামে অর্থ আদায়ের অভিযোগ

সাংবাদিকের নাম / ২৯ জন দেখেছেন
আপডেট : রবিবার, ২৬ জুন, ২০২২

নিউজ ডেক্সঃ ঠাকুরগাঁওয়ে সরকারের বরাদ্দকৃত দশ টাকা কেজি দরে চাল দেয়ার নামে অর্থ আদায়ের অভিযোগ উঠেছে ইউপি সদস্য কৃতম চন্দ্র রাঙ্গুরের বিরুদ্ধে ।রবিবার (২৬ জুন) এমন অভিযোগ করেন সদর উপজেলার চিলারং ইউনিয়নের সুবিধাভোগীরা।
স্থানীয়রা অভিযোগ করে বলেন, ওই ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য কৃতম চন্দ্র রাঙ্গু তার লোকদের মাধ্যমে ওই ওয়ার্ডের বেশ কয়েকজনের কাছে সরকারের ফেয়ার প্রাইজ চাল দেয়ার নামে কার্ডধারীদের কাছ থেকে এক থেকে দেড় হাজার টাকা দাবি করেন। টাকা না দিলে কার্ড বাতিল হয়ে যাবে। আমরা হতদরিদ্র মানুষ। সারাদিন মাঠে কাজ করি। আমরা সরকারের দেওয়া ১০ টাকা কেজি দরে কার্ড দিয়ে চাল ক্রয় করে আসছি। হঠাৎ ইউপি সদস্য কৃতম চন্দ্র রাঙ্গুরের লোকজন টাকা দাবি করে। নইলে কার্ড বাতিল হয়ে যাবে।
তবে অভিযোগ প্রসঙ্গে ইউপি সদস্য কৃতম চন্দ্রের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, আমার বিরুদ্ধ যা বলা হয়েছে সবই মিথ্যা বানোয়াট।
এ বিষয়ে চিলারং ইউনিয়নের চেয়ারম্যান ফজলুল হক জানান, দশ টাকা কেজি দরে চাল দেয়ার নামে অভিযোগের বিষয়ে আমার জানা নেই। তবে কেউ যদি টাকা নিয়ে থাকে তাহলে তা খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে।
ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু তাহের মো. সামসুজ্জামান জানান, দরিদ্র মানুষের জন্য ফেয়ার প্রাইজের চাল বিতরণ করা হচ্ছে। এই নিয়ে কোন প্রকার আর্থিক লেনদেন করা যাবে না। এ ধরনের অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.