• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মাত্র নয় কিস্তি দিয়েই পেলেন দেড় লাখ টাকা টিসিবির পণ্য উধাও ক্ষুদ্ধ কার্ডধারিরা ব্যবস্থা নেয়ার আশ্বাস প্রশাসনের সুগারমিল কর্মকর্তা কর্মচারিদের মানববন্ধন ঠাকুরগাঁওয়ে বিশ্ব জলাতঙ্ক দিবস পালিত অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার

সাকিবের নেতৃত্বেই ক্রিকেটারদের ধর্মঘটের ডাক

সাংবাদিকের নাম / ১৬৪ জন দেখেছেন
আপডেট : সোমবার, ২১ অক্টোবর, ২০১৯

নিউজ ডেস্ক: পারিশ্রমিকসহ নানা ইস্যুতে আন্দোলনে নেমেছেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা। সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহরা- জমায়েত হয়েছেন মিরপুরে একাডেমি ভবনের সামনে।

১১ দফা দাবি নিয়ে সাকিব আল হাসানের নেতৃত্বে ধর্মঘটের ডাক দিয়েছেন ক্রিকেটাররা। বিকেল পৌনে ৩টার দিকে জাতীয় পর্যায়ের প্রায় সব ক্রিকেটার এসে জড়ো হন বিসিবি একাডেমি ভবনের সামনে। তবে ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা এ সময় সেখানে যোগ দেননি। ধারণা করা হচ্ছে, তিনিও যোগ দিতে পারেন ক্রিকেটারদের এই আন্দোলনে।

ক্রিকেটারদের এই আন্দোলনে মুখপাত্র হিসেবে দায়িত্ব পালন করছেন টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান।

মিডিয়ার সামনে শুরুতে কথা বলেন সাকিব। এরপর একে একে তামিম, মুশফিক, মাহমুদউল্লাহ, এনামুল বিজয়রা ১১ দফা দাবি তুলে ধরেন। একই সঙ্গে ঘোষণা দেন, এ দাবি না মানা পর্যন্ত সব ধরনের ক্রিকেট বর্জন করছেন তারা।

দাবি পূরণ না হওয়া পর্যন্ত সব ধরনের ক্রিকেটীয় কার্যক্রম থেকে বিরত থাকবেন ক্রিকেটাররা। ক্রিকেটারদের এ সিদ্ধান্তে অনিশ্চয়তায় পড়ে গেল ভারতের বিপক্ষে আসন্ন টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ। শুধু তাই নয়, বিপিএল, চলমান এনসিএলসহ ক্রিকেটের নানা কার্যক্রম হুমকির মুখে পড়লো।


এধরনের আরও সংবাদ

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.