• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ঠাকুরগাঁওয়ে মামলার আসামীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন

সাংবাদিকের নাম / ২৫ জন দেখেছেন
আপডেট : বুধবার, ২৫ আগস্ট, ২০২১

নিউজ ডেস্কঃ দখলবাজ, ভুমিদস্যু, চাঁদাবাজি ও হামলার প্রতিবাদ এবং মামলার আসামীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে। আজ বুধবার বিকেলে সদর উপজেলার ভেলারহাট বাজার এ কর্মসুচি পালন করেন ভুক্তভুগি ও স্থানীয়রা। ঘন্টাব্যাপি মানববন্ধন চলাকালে আখানগর ইউনিয়নের কোয়াপাড়া গ্রামের লুৎফর রহমান ও স্বজনরা বলেন, গত ৩ আগষ্ট সকালে তফসিল বর্ণিত আবাদকৃত জমিতে প্রতিপক্ষ একই গ্রামের মামুন, জিল্লুর, আলামিন, আব্দুল আলী, আজল মিয়া, আখি বেগম, আফতাবর আলী, নুরল মিয়া জমির ধান গছ নস্ট করে। এসময বাধা দিতে গেলে তারা সংঘবদ্ধ হয়ে হামলা চালায়। এঘটনা গত ২০ আগস্ট হামলাকারিদের বিরুদদ্ধে রুহিয়া থানায় একটি মামলা করা হলে মামুনসহ দুজনকে আটক করতে গেলে তদন্তকারি কর্মকর্তা সফিউর রহমান সরকারের কাছ থেকে আসামী ছিনিয়ে নেয়ার চেস্টা চালায় সন্ত্রাসীরা। এসময় তদন্তকারি কর্মকর্তা সফিউর রহমানের উপড় হামলা করে আসামীদের চিনিয়ে নেয়। পরবর্তিতে পুলিশ বাদি হয়ে উল্লেখিত আসামীরাসহ ১৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৭-৮ জনের বিরুদ্ধে আরো একটি মামলা দায়ের করে। সেই মামলায় মামুনসহ দুজনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে পুলিশ।
আসামীরা দুর্দান্ত প্রকৃতির বলেই পুলিশের উপড় হামলা চালিয়েছে। তাহলে সাধারণ মানুষের উপড় কতটা নির্যাতন করা হয় তা বলা মুশকিল।
অবিলম্বে আসামীদের কারাগারে রেখে শাস্তি নিশ্চিত করা না হলে হামলা ও হত্যাকান্ডের মত ঘটনা ঘটতে পারে বলে মন্তব্য করে ভুক্তভুগিরা। মানববন্ধনে স্থানীয় জনপ্রতিনিধি, ভুক্তভুগি ও এলাকাবাসিরা উপস্থিত ছিলেন।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.