• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

শিশু নির্যাতনতারীদের কঠোর শাস্তির হুঁশিয়ারি প্রধানমন্ত্রীর

সাংবাদিকের নাম / ১৬৭ জন দেখেছেন
আপডেট : শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯

নিউজ ডেক্সঃ শিশু নির্যাতন ও হত্যাকারীদের কঠোর শাস্তি দেয়া হবে উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, প্রতিটি শিশুর উন্নত ও সুন্দর ভবিষ্যত নিশ্চিত করতে বর্তমান সরকার কাজ করছে।

শুক্রবার (১৮ অক্টোবর) শেখ রাসেলের ৫৫তম জন্মবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত অনুষ্ঠানে তিনি এ বলেন।

এসময় শিশু-কিশোরদের সততার সঙ্গে জীবন-যাপনের আহ্বান জানান প্রধানমন্ত্রী।

তিনি আরো বলেন, যারা শিশু নির্যাতন করবে তাদের কঠোর থেকে কঠোর শাস্তি পেতে হবে। শিশুদের ঝুঁকিপূর্ণ কাজে ব্যবহার করা যাবে না। ঝরে পড়া শিশুদের শিক্ষা ও কর্মক্ষম করার ব্যবস্থাও সরকার নিচ্ছে। আমি চাই খেলাধুলা, শিক্ষা, সংস্কৃতি সব ক্ষেত্রে আমাদের শিশুরা এগিয়ে থাকবে। আর সমাজের খারাপ দিক থেকে নিজেদের দূরে রাখবে।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.