• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মাত্র নয় কিস্তি দিয়েই পেলেন দেড় লাখ টাকা টিসিবির পণ্য উধাও ক্ষুদ্ধ কার্ডধারিরা ব্যবস্থা নেয়ার আশ্বাস প্রশাসনের সুগারমিল কর্মকর্তা কর্মচারিদের মানববন্ধন ঠাকুরগাঁওয়ে বিশ্ব জলাতঙ্ক দিবস পালিত অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার

লঙ্কা সফরে টেস্ট দল ঘোষণার দিন পেছাল

সাংবাদিকের নাম / ৬৫ জন দেখেছেন
আপডেট : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১

নিউজ ডেস্কঃ নানা জটিলতায় আবারও পিছিয়ে গেল লঙ্কা সফরের জন্য টাইগাদের টেস্ট দল ঘোষণার তারিখ। বৃহস্পতিবার (৮ এপ্রিল) দল ঘোষণা করার কথা থাকলেও পরিস্থিতির বিবেচনায় আরও দু’একদিন সময় নিতে চায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি।

পূর্ব নির্ধারিত শিডিউল অনুসারে দুটি টেস্ট খেলতে ১২ এপ্রিল দ্বীপ রাষ্ট্রটির উদ্দেশে দেশ ছাড়ার কথা ছিল টাইগারদের। সেখানে কোয়ারেন্টিন পর্ব শেষে লঙ্কান স্থানীয় দলের বিপক্ষে খেলার কথা ছিল একটি দুই দিনের প্রস্তুতি ম্যাচ-ও। কিন্তু হঠাৎ বেকে বসে এসএলসি। প্রস্তুতি ম্যাচের জন্য কোনো খেলোয়াড় দিতে অপারগতা প্রকাশ করে লঙ্কান বোর্ড।

এখানেই শেষ নয়, এসএলসি সাফ জানিয়ে দেয় টাইগারদের কোনো নেট বোলার দিতেও পারবে না তারা। তাইতো বাধ্য হয়েই বড় দল নিয়েই, শ্রীলঙ্কায় যেতে হচ্ছে বাংলাদেশকে। ফলে দেরি হচ্ছে স্কোয়াড ঘোষণায়। ক্যান্ডির পাল্লেকেলেতে ২১ এপ্রিল হবে প্রথম টেস্ট। একই ভেন্যুতে দ্বিতীয় ও শেষ টেস্ট ২৯ এপ্রিল। ৪ মে দেশে ফেরার কথা টিম টাইগার্সের।


এধরনের আরও সংবাদ

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.