শুক্রবার, সেপ্টেম্বর ২৯

চেয়ারম্যানসহ স্থানীয় প্রভাবশালীদের ছত্রছায়ায় অসামাজিক কার্যকলাপ প্রতিবাদে মানববন্ধন

নিউজ ডেস্ক : ঠাকুরগাঁওয়ে অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।
বুধবার দুপুরে সদর উপজেলার সালন্দর ইউনিয়নের আরাজি কৃষ্টপুর মুন্সিপাড়া এলাকার ঠাকুরগাঁও-গড়েয়া সড়কে এ কর্মসূচি পালন করা হয়। ঘন্টাব্যাপী মানববন্ধনে এলাকার শতাধিক নারী-পুরুষ অংশগ্রহণ করেন।
এর আগে গত ১১ নভেম্বর স্থানীয়রা ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম, পুলিশ সুপার মোহাম্মদ মনিরুজ্জামান মনির সহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ করেছেন।
মানববন্ধনে বক্তব্য দেন, সালন্দর ইউনিয়নের সংরক্ষিত আসনের নারী ইউপি সদস্য লতিফা বেগম, রহিমানপুর ইসলামিয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ ফাহিম উদ্দিন, আরাজি সিংপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিম, ইসলামী শ্রমিক আন্দোলন জেলা কমিটির সভাপতি আব্দুল জব্বার প্রমুখ।
বক্তারা বলেন, স্থানীয় চেয়ারম্যান মাহাবুব আলম মুকুল সহ স্থানীয় প্রভাবশালীদের ছত্রছায়ায় আরাজি কৃষ্টপুর মুন্সিপাড়া এলাকায় দেহ ব্যবসা পরিচালনা করে আসছে আজিমা খাতুন সাথী ও তার মেয়ে পাখি আক্তার। এতে করে এলাকার পরিবেশ নষ্ট হচ্ছে। এছাড়াও সাথী ও তার মেয়ে পাখি ওই এলাকায় নিয়মিত মাদক ব্যবসা ও জুয়ার আসর পরিচালনা করছে। তাই দ্রুত সময়ের মধ্যে এসব অসামাজিক কার্যকলাপ বন্ধ ও সাথী ও পাখিকে এলাকা থেকে উচ্ছেদের দাবি জানান বক্তারা। মানববন্ধন সর্ম্পকে সালন্দর ইউপি চেয়ারম্যান মাহাবুব আলম মুকুলের সাথে ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান আমি এধরনের কর্মকান্ডকে প্রতিবাদ করি বলেই আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে মানববন্ধনটি করা হয়েছে। ইতোমধ্যে ঠাকুরগাঁও পুলিশ সুপার ও প্রেসক্লাব বরাবরে ষড়যন্ত্রের বিষয়টি লিখিতভাবে জানানো হয়েছে।