শুক্রবার, সেপ্টেম্বর ২৯

নানা আয়োজনের মধ্য দিয়ে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

নিউজ ডেক্সঃ নানা আয়োজনের মধ্য দিয়ে ঠাকুরগাঁওয়ে আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বালিয়াডাঙ্গী উপজেলা আ’লীগের উদ্যোগে কেক কাটা, আনন্দ র‍্যালী ও আলোচনা সভাসহ নানা আয়োজনের উদ্যোগ গ্রহন করে সংগঠনের নেতাকর্মীরা।
আজ সকালে উপজেলা যুবলীগ অফিস চত্বর থেকে শহরে একটি বণ্যার্ঢ আনন্দ র‍্যালী বের হয়ে শহর ঘুরে একইস্থানে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বালিয়াডাঙ্গী উপজেলা চেয়ারম্যান ও যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম জুয়েল, জেলা যুবলীগের সহ-সভাপতি ও বালিয়াডাঙ্গী ইউনিয়নের চেয়ারম্যান আকরাম আলী, বালিয়াডাঙ্গী উপজেলা যুবলীগের সভাপতি মাজেদুর রহমানসহ দলের অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।
সভায় উপজেলা চেয়ারম্যান ও যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম জুয়েল বলেন, প্রাণের সংগঠন যুবলীগ। যুবলীগে যারা নতুন নেতৃত্ব দিচ্ছে তাদের প্রত্যেককে দলের আদর্শ ধরে রাখতে হবে। সেই সাথে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যুবলীগ সব সময় বিশেষ ভুমিকা রেখেছে। আগামীতে যেন আরো ভাল বুমিকা পালন করতে পারে সেজন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।