• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

স্কুল ছাত্রীকে ধর্ষনের প্রতিবাদ আজও ঠাকুরগাঁওয়ে মানববন্ধন অভিযুক্তদের গ্রেফতারের দাবি

সাংবাদিকের নাম / ২১ জন দেখেছেন
আপডেট : মঙ্গলবার, ১৭ মার্চ, ২০২০

নিউজ ডেস্কঃ স্কুল ছাত্রীকে ধর্ষনের প্রতিবাদে আজও ঠাকুরগাঁওয়ে মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে। আজ দুপুরে জেলার হরিপুর উপজেলার ধীরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সামনের সড়কে এ কর্মসুচি পালন করে সর্বস্তরের মানুষ। এতে শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, অভিভাবক,শিক্ষার্থী ও শুশীল সমাজের প্রতিনিধিরা অংশ নেয়।
এসময় বক্তারা বলেন, হরিপুর উপজেলার বকুয়া ইউনিয়নের সকল ভিটা গ্রামের প্রভাত চন্দ্র গত রোববার সকালে স্কুল ছাত্রীকে ডেকে নিয়ে ধর্ষনের পর রাস্তায় ফেলে রেখে পালিয়ে যায়। আমরা মনে করি অভিযুক্ত প্রভাত ও অরো কেউ এর সাথে জড়িত রয়েছে। মেয়েটি এখনো শংকামুক্ত নয়। সে বর্তমানে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় ওইদিন মেয়ের বাবা বাদি হয়ে হরিপুর থানায় মামলা করলেও জড়িতদের এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ। আমরা চাই অবিলম্বে তাদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক বিচার করা হোক। তা না হলে এ ধরনের ঘটনা ঘটতেই থাকবে। এ বিষয়ে জেলার অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ কামাল হোসেন এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এ ঘটনায় দু’জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের হয়েছে। আসামীরা পলাতক রয়েছে। তাদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।
উল্লেখ্য, গেল রোববার পুরাতন বই নেয়ার কথা বলে কৌশলে স্কুল ছাত্রীকে ডেকে নিয়ে হরিপুর উপজেলার বকুয়া ইউনিয়নের পরিত্যাক্ত ভবনে জোর পূর্বক ধর্ষন করে প্রাইভেট শিক্ষক প্রভাত চন্দ্র।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.