• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

সুনামগঞ্জে হোম কোয়ারিন্টেনে থাকা প্রবাসীর মৃত্যু

সাংবাদিকের নাম / ২৩ জন দেখেছেন
আপডেট : বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০

নিউজ ডেস্কঃ সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের জালালপুর গ্রামে হোম কোয়ারিন্টেনে থাকা অবস্থায় জয়নাল আবেদীন ২৮ নামের এক ওমান প্রবাসীর মৃত্যু হয়েছে। আজ সকাল সাড়ে সাতটায় তিনি নিজ বাড়িতে হোম কোয়ারিন্টেন থাকা অবস্থায় মারা যান।
দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও নিহতের স্বজনরা জানান তিনি গত ১৮ মার্চ ওমান থেকে হযরত শাহজালাল আন্ত:র্জাতিক বিমানবন্দর দিয়ে তিনি দেশে আসেন। দেশে আসার পর থেকে তিনি স্থানীয় স্বাস্থ্যকর্মীর মাধ্যমে হোম কোয়ারিন্টেনে ছিলেন। আজ তার হোম কোয়ারিন্টিনের মেয়ার শেষ হওয়ার কথা ছিলো। সকালে তার তীব্র পেটে ব্যাথ্যা শুরু হলে গ্রামের ডাক্তার আরজু মিয়া তাকে দুটি ইনজেকশন দেয়ার পর তিনি মারা যান।
মান্নারগাও ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডেও ইউপি সদস্য মোঃ সাব্বির আহমদ বলেন, জয়নাল গেল দুই বছর যাবৎ ওমান প্রবাসী ছিলেন। ১৮ মার্চ তিনি বাড়িতে আসেন। এসময় তার কোন অসুস্থতা ছিলো না। তবে পরিবারের লোকজন জানায় তিনি পেটের পীড়ায় আক্রান্ত ছিলেন।
জালালপুর কমিউনিটি ক্লিনিকের সিএইচ সিপি মোঃ কামাল মিয়া বলেন, তিনি দীর্ঘদিন যাবৎ অসুস্থ ছিলেন। আজ সকালে তিনি মারা যান। দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন বলেন তার শরীরের করোনা ভাইরাস সংক্রমনের কোন লক্ষণ উপসর্গ ছিলো না। পেটের পীড়া প্রসঙ্গে তিনি বলেন লিভার রোগের কোন কাগজ পত্র নিহতের পরিবারের কাছে নেই। তিনি ধারনা করেন হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা গেছে।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.