• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মাত্র নয় কিস্তি দিয়েই পেলেন দেড় লাখ টাকা টিসিবির পণ্য উধাও ক্ষুদ্ধ কার্ডধারিরা ব্যবস্থা নেয়ার আশ্বাস প্রশাসনের সুগারমিল কর্মকর্তা কর্মচারিদের মানববন্ধন ঠাকুরগাঁওয়ে বিশ্ব জলাতঙ্ক দিবস পালিত অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার

সুগারমিল কর্মকর্তা কর্মচারিদের মানববন্ধন

সাংবাদিকের নাম / ৩৭ জন দেখেছেন
আপডেট : শুক্রবার, ৪ অক্টোবর, ২০২৪

স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁওঃ বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প কর্পোারেশন এর রাস্ট্রায়াত্ব চিনিকল সমুহকে লাভজনক করতে চিনি শিল্পের কৃষি বিভাগকে রাজস্বখাতে অর্ন্তভুক্ত করার দাবিতে মানববন্ধন কর্মসুচি পালন করেছে ঠাকুরগাঁও সুগার মিলের কৃষি বিভাগের কর্মকর্তা কর্মচারিরা। আজ বৃহস্পতিবার দুপুরে মিল গেটের সামনে এ কর্মসুচি পালন করেন তারা।

এসময় কর্মকর্তা কর্মচারিরা অভিযোগ বলেন, কৃষি বিভাগকে রাজস্বখাতে অর্ন্তভুক্ত করার দাবি দীর্ঘ দিনের। আগের সরকার বার বার আশস্ত করেও বাস্তবায়ন করেনি। তাই বর্তমান সরকারের প্রধান উপদেষ্ঠা বিষয়টি বিবেচনায় নিয়ে কার্যত প্রদক্ষেপ নিবেন। অন্যথ্যায় আরো কঠোর কর্মসুচী প্রদানের হুশিয়ারী উচ্চারণ করেন তারা। এর আগে একটি বিক্ষোভ মিছিল বের করে মিল গেট থেকে শুরু করে আশপাশের কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে আবারো মিল গেটের সামনে গিয়ে শেষ হয়। কর্মসুচিতে উপস্থিত ছিলেন, আন্দোলন কমিটির প্রধান উপদেষ্টা কৃষিবিদ জনাব আবু রায়হান, শ্রমিক ইউনিনের সভাপতি উজ্জ্বল হোসেন,ঠাকুরগাঁও চিনিকলের ইক্ষু কর্মী সংসদের আহবায়ক, রফিকুল ইসলাম (ডাবলু খান), কেন্দ্রীয় সিডিএ সংসদ ঢাকা ও সমন্বয়ক আন্দোলন কমিটি সাধারণ সম্পাদক মোঃ রুহুল আমিন, ঠাচিক শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান সোহাগসহ ঠাচিক কৃষি বিভাগের সকল কর্মকর্তা ও কর্মচারিরা।


এধরনের আরও সংবাদ

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.