• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ষড়যন্ত্রমুলক মামলায় ফাঁসিয়ে হাজতে আটক ঠাকুরগাঁওয়ে সংবাদ সম্মেলন

সাংবাদিকের নাম / ১৮৬ জন দেখেছেন
আপডেট : শনিবার, ১২ অক্টোবর, ২০১৯

নিউজ ডেক্সঃ জমি সংক্রান্ত বিরোধের জেরে যুদ্ধপরাধী হিসেবে ষড়যন্ত্রমুলক মামলায় ঠাকুরগাঁওয়ে আবেদ আলী নামে এক ব্যাক্তিকে জেল হাজতে আটক রাখার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে তার পরিবার। আজ শনিবার দুপুরে ঠাকুরগাঁও প্রেসক্লাব মিলনাতায়নে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে আবেদ আলীর ভাই একরাম হোসেন অভিযোগ করে বলেন, বালিয়াডাঙ্গী উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের বোগড়া গ্রামের প্রতিবেশী সাবেক চেয়ারম্যান সাহাবুদ্দীন ও সালাউদ্দীনের সাথে আবেদ আলীর সাথে বিরোধ চলছিল। পরে জমি সক্রান্ত বিষয়ে আবেদ আলী ১০ জনকে আসামী করে আদালতে মামলা দায়ের করে। মামলা তুলে নিতে ভয়ভীতি দেখায় আসামীগরা। মামলা তুলে না নেয়ায় প্রভাবশালী সাহাবুদ্দীন ও সালাউদ্দীনের উচ্চ পর্যায়ে ঘনিষ্ট আত্মীয় থাকায় তাদের হাত করে আবেদ আলীকে যুদ্ধাপরাধী তালিকায় অর্ন্তভুক্ত করে। পরে পুলিশ আবেদ আলীকে বাসা থেকে তাকে ধরে নিয়ে যায়। এর পর থেকে সে জেল হাজতে আকট রয়েছে। যুদ্ধকালীন সময়ে তার বয়স ছিল ১২ বছর। যা সম্পুর্ন মিথ্যা বানোয়াট মামলায় তাকে ফাঁসানো হয়েছে। আমরা এর সুষ্ঠ তদন্ত কমনা করছি এবং আবেদ আলীর মুক্তি চাচ্ছি।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.