• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

মানবিক আবেদনঃ ঠাকুরগাঁওয়ের শিশু মাফির জন্য সাহায্যের আবেদন

সাংবাদিকের নাম / ১৭ জন দেখেছেন
আপডেট : মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১

নিউজ ডেস্কঃ ঠাকুরগাঁওয়ের শিশু মাফির জন্য সাহায্যের আবেদন জানিয়েছেন তার পরিবার। ছেলেকে বাচাঁতে পরিবারের পক্ষ থেকে এলাকার জনপ্রতিনিধিদের স্বাক্ষর নিয়ে লিখিতভাবে সাহায্যের জন্য ঘুরছেন।
লিখিত সাহায্যের আবেদন থেকে জানা গেছে জেলা শহরের জমিদার পাড়ার বাসিন্দা রবিউল ইসলাম এর ছেলে রাফি (১৪) মাস বয়সী একমাত্র সন্তান। বাচ্চাটির বুকের হাড় ফুটা হয়েছে। এ অবস্থায় বিভিন্ন জায়গায় নিজের সাধ্যমত চিকিৎসা চালিয়ে আসছেন। চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন। যার ব্যয় হবে হবে ৪ লাখ টাকা। বর্তমানে একজন দিনমুজুরের পক্ষে এতো টাকা খরচ করার মত সাধ্য হয়ে উঠছে না। তাই তার শিশুটিকে বাচাঁতে সমাজের বৃত্তবানদের কাছে সাহায্যের আবেদন করেন। সাহায্য পাঠাতে ০১৭৯৬১৪৯৯৭০ পরিবারের এই নম্বরে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছ। আসুন আমরা শিশুটির চিকিৎসার জন্য হাত বাড়িয়ে দেই।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.