• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

বেতন গ্রেড উন্নীত করণের দাবিতে স্মারকলিপি প্রদান

সাংবাদিকের নাম / ৪৬ জন দেখেছেন
আপডেট : বৃহস্পতিবার, ১৬ জানুয়ারী, ২০২০

নিউজ ডেস্কঃ কালেক্টরেট সহকারিদের পদবি পরিবর্তন ও বেতন বৈষম্য দুরীকরণের দাবিতে ঠাকুরগাঁওয়ে কালেক্টরেট কর্মচারিদের স্মারকলিপি প্রদান করা হয়েছে। বাংলাদেশ কালেক্টরেট সহকারি সমিতি (বাকাসস) ঠাকুরগাঁও জেলা শাখার উদ্যোগে বৃহস্পতিবার সকাল ১০টায় জেলা প্রশাসক চত্বরে এ কর্মসুচি পালন করা হয়। ভারপ্রাপ্ত জেলা প্রশাসক নুর কুতুবুল আলমের কাছে স্মারকলিপি প্রদান করেন বাংলাদেশ কালেক্টরেট সহকারি সমিতি (বাকাসস) জেলা শাখার সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক আব্দুল করিম। এসময় সংগঠনের সিনিয়র সহ-সভাপতি নাজমুন নাহার, জর্জেসুর রহমান, সহ-সাধারণ সম্পাদক শহিদুল ইসলামসহ অনেকে উপস্থিত । কর্মসুচি চলাকালে জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরাও উপস্থিত ছিলেন। স্মারকলিপিতে বলা হয় বিভাগীয় কমিশনারের কার্যালয়, জেলা প্রশাসক কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও সহকারি কমিশনার ভুমির কার্যালয়ে কর্মরত তৃতীয় শ্রেণীর কর্মচারিরা দীর্ঘদিন ধরে পদবি ও বেতন বৈষম্যের শিকার হয়ে আসছেন। এই অবস্থা থেকে উত্তরণের জন্য তৃতীয় শ্রেণীর কালেক্টরেট কর্মচারিদের পদ পদবি পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের কাজ দ্রুত করা প্রয়োজন।
বিভাগীয় কমিশনারের কার্যালয়, জেলা প্রশাসক কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও সহকারি কমিশনার ভুমির কার্যালয়ে কর্মরত তৃতীয় শ্রেণীর কর্মচারিদের পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীত করণের দাবি জানানো হয় স্মারকলিপিতে।
বাংলাদেশ কালেক্টরেট সহকারি সমিতি (বাকাসস) ঠাকুরগাঁও জেলা শাখার সাধারন সম্পাদক আবদুল করিম এ বিষয়ে জানান, কালেক্টরেট সহকারিদের পদবি পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীত করণের দাবি সময়ের দাবি ও যৌক্তিক দাবি। কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে এ কর্মসুচি পালন করছি আমরা। আমরা চাই শান্তিপুর্ণ কর্মসুচি পালনের মাধ্যম্যে তৃতীয় শ্রেণীর কর্মচারিদের পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীত করণের দাবি পুরণ হবে বলেও আশা প্রকাশ করেন তিনি।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.