• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

বিএনপি’র সাথে পিড়িত থাকলে ভোট কেন্দ্রে না গিয়ে ঠাকুরগাঁও ছেড়ে চলে যাওয়ার পরামর্শ -বাংলাদেশ মহিলা আ’লীগের সাধারণ সম্পাদক-কৃক

সাংবাদিকের নাম / ১৭ জন দেখেছেন
আপডেট : শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১

নিউজ ডেস্কঃ বিএনপি’র সাথে পিড়িত থাকলে ভোট কেন্দ্রে না গিয়ে ঠাকুরগাঁও ছেড়ে চলে যাওয়ার মরামর্শ দিয়েছেন বাংলাদেশ মহিলা আ’লীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃক। আগামী ১৪ ফেব্রুয়ারী পৌরসভা নির্বাচন উপলক্ষে প্রচারণায় এসে নৌকার মনোনীত প্রার্থীর পক্ষে শহরের এক পথসভায় তিনি এমন মন্তব্য করেন।
এছাড়া তিনি আরো বলেন, বিএনপি’র সাথে যাদের কিছু কিছু প্রেম প্রীতি আছে তাদের মুখ দেখতে চাইনা। তাদের ভোট কেন্দ্রে আসার কোন প্রয়োজন নেই। ভোট কেন্দ্রে যাবে শুধু স্বাধীনতার মার্কা, শেখ মুজিবের মার্কা, শেখ হাসিনার মার্কা ও প্রিয় নেতাদের মার্কা নৌকা মার্কার প্রার্থীরা।
তার এমন মন্তব্যের একটি ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরপাক খাচ্ছে। তার ভিডিওটি ফেইসবুক ব্যবহারকারিরা নিজের ওয়ালে পোষ্ট করে বিভিন্ন মন্তব্যও করেছেন।
ভিডিও পোস্টকারি শাওন আমিন তার ফেইসবুক আইডিতে যা লিখেছেন তা হুবহু তুলে ধরা হলো -কৃক আপা ঠাকুরগাঁও আপনার বাবার কেনা শহর। বাংলাদেশে থাকতে হলে তাহলে সবাই কে আ’লীগে করতে হবে কিংবা নৌকায় ভোট দিতেই হবে। এত সাহস কই পান আপনি। আপনার ভাগ্য ভালো যে ঠাকুরগাঁও শহরে কোন সাহসী লোক নাই। আমি যদি থাকতাম আপনার বক্তব্যের বিরুদ্ধে রুখে দাঁড়াতাম।
জাহিদ হোসেন নামে আরেকজন ভিডিও পোষ্ট করে লিখেছেন আমাদের ঠাকুরগাঁওয়ের মালিক উনি, যারা ধানের শীষে ভোট দিবেন তারা বাড়ি ভাড়া পরিশোধ করে ১৩ তারিখ ঠাকুরগাঁও ছেড়ে চলে যাবেন। ঠাকুরগাঁও হচ্ছে উনার বাপের আর আমরা ভাড়া থাকি আবাল কোথাকার। এ ধরনের নানা মন্তব্যে অনেকেই ভিডিওটি পোষ্ট করেছেন।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.