• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ফ্রেন্ডস ফোরাম নর্থবেঙ্গল ৯৮এর পক্ষ থেকে অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

সাংবাদিকের নাম / ৬৩ জন দেখেছেন
আপডেট : শুক্রবার, ১৭ জানুয়ারী, ২০২০

নিউজ ডেস্কঃ ফ্রেন্ডস ফোরাম নর্থবেঙ্গল ৯৮এর পক্ষ থেকে বাংলাদেশের বিভিন্ন জেলায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। ফ্রেন্ডস ফোরাম নর্থবেঙ্গল ৯৮এর উদ্যোগে আজ শুক্রবার একযোগে ঢাকাসহ রংপুর বিভাগের বিভিন্ন জেলার অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। ফ্রেন্ডস ফোরাম নর্থবেঙ্গল ৯৮ এর সদস্যদের নিজ অর্থায়নে এই শীতবস্ত্র বিতরণ করা হয় বলে জানায় গ্রুপের সদস্যরা।


নর্থবেঙ্গল নামে এই গ্রুপের উদ্যোগতা ডাঃ শামসিয়া ওসমানের উদ্যোগে ফ্রেন্ডস ফোরাম নর্থবেঙ্গল ৯৮ এর সদস্য গোলাম সারওয়ার সজল, রাইয়ান রছী, সহেব আহমেদ, মামুন চৌধুরী, মাসরুর সালেহীন, সাইদ রহিম, আবুল কালাম, রাজু আহমেদ, মিল্টন শহিদুল বারী, শ্রাবন, সোনিয়া, লিমনসহ অন্যান্য সদস্যদের কাছে প্রায় এক লক্ষ টাকা আর্থিক সহায়তায় শীতবস্ত্র নিয়ে শীতার্ত মানুষের পাশে দাঁড়ায়। এরই ধারাবাহিকতায় দিন ব্যাপি ঢাকাসহ রংপুর বিভাগের কুড়িগ্রাম, লালমনিরহাট, নওগাঁ, নীলফামারী ও ঠাকুরগাঁও জেলার অসহায় ও দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন ফ্রেন্ডস ফোরাম নর্থ বেঙ্গল গ্রুপের সদস্যরা।


এ বিষয়ে ফ্রেন্ডস ফোরাম নর্থবেঙ্গল গ্রুপের ডাঃ শামসিয়া ওসমান, মাসরুর সালেহীন জানান, আমাদের এই গ্রুপের মুল উদ্দেশ্য গরীব, অসহায়, বঞ্চিত, দুস্থ, প্রতিবন্ধি, ছিন্নমূল শিশু এবং পথশিশুদের জীবন-মান উন্নয়নের জন্য কাজ করা। সেই সাথে গরীব ও অসহায় মানুষের পাশে থেকে দুঃখ-কষ্ট লাঘবের দায়িত্ব পালনের জন্য পদক্ষেপ গ্রহণ করা। আমরা আজ রাজধানী ঢাকাসহ নর্থবেঙ্গলের ৫টি জেলায় টিম গঠনের মাধ্যমে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করতে পেরে ভাল লাগছে।
রাজধানীর ঢাকায় ডাঃ শামসিয়া ওসমান,নীলফামারী জেলায় রাফিক শ্রাবন, নওগাঁ জেলায় কৌশিক আহম্মেদ, ঠাকুরগাঁওয়ে সাজু রহমান, লালমনিরহাট জেলায় রাইয়ান রছী উপস্থিতিতে অসহায় দুস্থ্যদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
ফ্রেন্ডস ফোরাম নর্থবেঙ্গল গ্রুপের সদস্যদের আরো জানান, বর্তমানে বাংলাদেশের বিভিন্ন জেলায় শীতার্তদের মাঝে আমরা শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। আগামীতে পথশিশুদের মাঝে বস্ত্র বিতরন এবং তাদের লেখাপড়ার পাশাপাশি তাদেরকে মুল ধারায় ফিরিয়ে আনা।
এই মহতি উদ্যোগকে সফল করায় গ্রুপের সদস্যরা ডাঃ শামসিয়া ওসমানকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.