• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

নানা আয়োজনের মধ্য দিয়ে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

সাংবাদিকের নাম / ১৪৪ জন দেখেছেন
আপডেট : সোমবার, ১১ নভেম্বর, ২০১৯

নিউজ ডেক্সঃ নানা আয়োজনের মধ্য দিয়ে ঠাকুরগাঁওয়ে আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বালিয়াডাঙ্গী উপজেলা আ’লীগের উদ্যোগে কেক কাটা, আনন্দ র‍্যালী ও আলোচনা সভাসহ নানা আয়োজনের উদ্যোগ গ্রহন করে সংগঠনের নেতাকর্মীরা।
আজ সকালে উপজেলা যুবলীগ অফিস চত্বর থেকে শহরে একটি বণ্যার্ঢ আনন্দ র‍্যালী বের হয়ে শহর ঘুরে একইস্থানে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বালিয়াডাঙ্গী উপজেলা চেয়ারম্যান ও যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম জুয়েল, জেলা যুবলীগের সহ-সভাপতি ও বালিয়াডাঙ্গী ইউনিয়নের চেয়ারম্যান আকরাম আলী, বালিয়াডাঙ্গী উপজেলা যুবলীগের সভাপতি মাজেদুর রহমানসহ দলের অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।
সভায় উপজেলা চেয়ারম্যান ও যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম জুয়েল বলেন, প্রাণের সংগঠন যুবলীগ। যুবলীগে যারা নতুন নেতৃত্ব দিচ্ছে তাদের প্রত্যেককে দলের আদর্শ ধরে রাখতে হবে। সেই সাথে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যুবলীগ সব সময় বিশেষ ভুমিকা রেখেছে। আগামীতে যেন আরো ভাল বুমিকা পালন করতে পারে সেজন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.